জোকস

আজকের কৌতুক : ভালোবাসলে বাড়িটা লিখে দাও

ভালোবাসলে বাড়িটা লিখে দাও

Advertisement

প্রেমিকা: তুমি দিনে কতবার দাড়ি সেভ কর?প্রেমিক: ২০, ২৫ বা ৩০ বার।প্রেমিকা: পাগল নাকি?প্রেমিকা: না, আমি নাপিত!প্রেমিকা: তুমি আমার জন্য কি করতে পার?প্রেমিকা: তোমার জন্য জীবন পর্যন্ত দিতে পারি।প্রেমিকা: তা দরকার নেই, আপাতত তোমার বাড়িটা আমার নামে লিখে দিলেই চলবে।

****

চুমুতেই অজ্ঞান!

Advertisement

রুমা: একবার এক ছেলে চুমু খাওয়ার প্রস্তাব করেছিল আমাকে। শুনেতো আমি প্রায় অজ্ঞান হয়ে গিয়ে ছিলাম। নাহিদ: তাহলে বাদ! রুমা: মানে?? নাহিদ: না মানে আমি যে প্রস্তাব করব বলে ভেবেছিলাম, সেটা জানলে তুমি তো মারেই যেতে!

****

পট্কার বাবা: ভালোবাসা দিবসে তোমাকে কী উপহার দেব, বল?মন্টুর মা: ভালো ব্যবহার করলেই হবে, আর কিচ্ছু লাগবে না...পট্কার বাবা: বড় দান মারছি এবার। অনেক টাকা পাইছি এক কাজে। তোমাকে দামি কিছু উপহার দিতে চাই।পট্কার মা: আমাকে ভুল বুইঝো না শুধু। সেটাই আমার জন্য শ্রেষ্ঠ উপহার হবে। আমার কাছে ভালোবাসাটাই আসল...পট্কার বাবা: কীসের ভালোবাসা! গুষ্টি কিলাই ভালোবাসার। একটা দামি গিফট দিতে চাইছি আর তুই শুরু করলি ভালোবাসা... ঝগড়া এভাবেই শুরু হয় তোর সঙ্গে আমার!পট্কার মা: ঠিক আছে একটা দামি স্মার্ট ফোন দিও।পট্কার বাপ: কিচ্ছু দিমু না যাহ, মুডটাই খারাপ করে দিছিস!

জেএমএস/জেআইএম

Advertisement