জোকস

আজকের কৌতুক : দাদার বিল নাতি পরিশোধ করবে

দাদার বিল নাতি পরিশোধ করবেএক লোক হোটেলের সাইনবোর্ড দেখে খুব খুশি হয়ে ইচ্ছেমতো খেলেন-ওয়েটার: স্যার, আপনার বিল ৫০০ টাকা।লোক: কী বলছেন ভাই? আমার বিল? কিন্তু আপনাদের সাইনবোর্ডে যে লেখা, ‘আপনি যা খাবেন আপনার নাতি তা শোধ করবে।’ওয়েটার: সেটা না হয় না পরে দিয়েন। কিন্তু এই ৫০০ টাকা দিন। এটা আপনার দাদার বিল!

Advertisement

****

অগ্নিকাণ্ডের সময় উদ্ধার অভিযানএক দোকানে আগুন লেগেছে। এটা দেখে পল্টু চিন্তা করল, দোকানের ভেতর আটকে পড়াদের উদ্ধার করতে হবে। পল্টু আগুন পেরিয়ে দোকানের ভেতর ঢুকে ৬ জনকে বাইরে বের করে আনল।

কিছুক্ষণ পর পুলিশ এসে পল্টুকে ধরে নিয়ে গেল! খবর পেয়ে পল্টুর বাবা থানায় গিয়ে পুলিশকে বলল-পল্টু: পল্টুকে ধরে এনেছেন কেন? ও তো আগুন থেকে মানুষকে উদ্ধার করেছে! সে তো কোনো অপরাধ করেনি।পুলিশ: অপরাধ করেনি মানে? সে দোকান থেকে যাদের বাইরে নিয়ে এসেছে, সবাই ফায়ার সার্ভিস কর্মী!

Advertisement

****

লেহেঙ্গা ছিঁড়ে পা বাঁধা যাবে নাএক ছেলে তার গার্লফ্রেন্ডকে নিয়ে পিকনিকে গেল। সেখানে রাস্তায় হোঁচট খেয়ে পড়ে গিয়ে ছেলেটি জখম হলো। তার পা থেকে রক্ত বের হতে থাকলো।

ছেলেটি মেয়েটির দিকে তাকিয়ে থাকলো। মেয়েটি তার বয়ফ্রেন্ডের চোখের ভাষা বুঝতে পেরে বলল-মেয়ে: জানু, প্লিজ এমনটা ভেবো না, এটা আমার ৯ হাজার টাকার লেহেঙ্গা!

এসইউ/এমকেএইচ

Advertisement