আন্তর্জাতিক

রসুনের খোসা ছড়ানোর অভিনব ভিডিও দেখলেন ২ কোটি মানুষ

রসুনের কোয়া থেকে খোসা যারা ছড়িয়েছেন, তারা নিশ্চয়ই জানেন কতটা কষ্টকর এই কাজ। কোয়া থেকে খোসা ছড়ানোর পুরো এই কাজে দরকার অনেক ধৈর্য্যেরও। সম্ভবত সে কারণেই রসুনের কোয়া থেকে খোসা ছড়ানোর জাদুকরী এক কৌশলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিমীষেই ভাইরাল হয়ে গেল।

Advertisement

ভি পেস্টিলেন জেড নামের এক টুইটার ব্যবহারকারী ওই ভিডিও টুইট করার পর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিও টুইট করে তিনি লিখেছেন, যারা কোরীয় খাবার তৈরি করেন, তাদের জন্য রসুন থেকে খোসা ছড়ানোর জন্য এটিই হতে পারে সর্বোত্তম পন্থা।

ভিডিওতে দেখা যায়, রসুনের কোয়ার ভেতরে ছোট একটি ছুরি ঢুকিয়ে দিয়ে খুব সহজেই খোসা ছড়ানো হচ্ছে। মুহূর্তের মধ্যেই রসুনের কোয়া বেরিয়ে আসছে ছুরির মাথায়। মুহূর্তের মধ্যে ভাইরাল হতে সময় লাগেনি জাদুকরী এ্ ভিডিওর।

আরও পড়ুন : স্পার্ম ডোনারকে বৈধ পিতার স্বীকৃতি দিলো অস্ট্রেলিয়া

Advertisement

ভিডিওটি টুইটারে টুইট করার পর এই প্রতিবেদন লেখা পর্যন্ত দেখেছেন প্রায় ২ কোটি ১৭ লাখ মানুষ। এর নিচে কমেন্ট করেছেন লাখ লাখ মানুষ। ভিডিওটি টুইট করার পর ভি পেস্টিলেন জেড নামের ওই নারী প্রশংসা পেয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের ডেমোক্রেট দলীয় সদস্য অ্যালেক্সান্দ্রো ওকাসিও-কর্টেজ ও মডেল শেফ ক্রিসি টেইজেনের কাছ থেকে।

বাড়িতে আপনিও কি এখন থেকে রসুনের কোয়া থেকে খোসা ছড়ানোর এই পদ্ধতি অনুসরণ করবেন? কমেন্ট করে জানাতে পারেন।

দেখুন সেই ভিডিওটি

As someone who makes a lot of Korean food, this is the best method for getting garlic peeled!pic.twitter.com/14GGJDQhRj

Advertisement

— (@VPestilenZ) June 17, 2019

এসআইএস/এমএস