আন্তর্জাতিক

এমন বাবা যেন কারো না হয়!

ছয় বছর ধরে নিজের মেয়ের সঙ্গে অনৈতিক অনাচারের অভিযোগ উঠেছে পাষণ্ড এক বাবার বিরুদ্ধে। এই সময়ের মধ্যে অন্তত তিনবার মেয়ে গর্ভবতী হয়। মা ঘটনাটি জানলেও ভয়ে কখনও মুখ খুলতে পারেননি, মুখ খোলা সম্ভব হয়নি মেয়ের পক্ষেও।

Advertisement

বাবার এমন পাশবিকতার ঘটনায় দু’বার জোর করে মেয়েকে গর্ভপাত করানো হয়। বর্তমানে ১৯ বছরের ওই তরুণী ২ মাসের এক সন্তানের মা। সবকিছু জেনেও স্বামীর ভয়ে দিনের পর দিন সব মুখ বুজে সয়ে গেছেন মেয়েটির মা।

ভারতের উত্তরপ্রদেশের ফিরোজাবাদের নাগলা পানসাহা গ্রামে নির্মম এ ঘটনা ঘটেছে। গত শুক্রবার গভীর রাতে বিষয়টি সামনে আসে।

আরও পড়ুন : বিয়ে বাড়িতে চেয়ারে খেতে বসায় দলিত তরুণকে পিটিয়ে হত্যা

Advertisement

ফিরোজাবাদ পুলিশের কর্মকর্তা হরিশ বলেন, মেয়েটি সন্তানের জন্ম দেয়ার পর জানান সেই সন্তানের বাবা তারই বাবা। এরপর তড়িঘড়ি করে মেয়েকে বিয়ে দেয়ার ব্যবস্থা করা হয়। পরে ছোট পরিসরে অনুষ্ঠান করে মেয়েকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দিয়ে দেয় অভিযুক্ত ওই বাবা।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, কয়েকদিন আগে মেয়েটি কিছুদিনের জন্য বাবার বাড়িতে বেড়াতে এসেছিল। সেই সময় ফের তাকে যৌননিপীড়নের চেষ্টা করে তার বাবা। তবে এবার মেয়েটি প্রতিবাদ করেন এবং পুলিশের জরুরি নাম্বারে (১০০) ফোন করে বাবার হাতে দিনের পর দিন যৌন নিপীড়নের ঘটনা জানান।

আরও পড়ুন : শ্রীলঙ্কায় মুসলিমদের বাড়িঘর দোকানপাটে খ্রিস্টানদের হামলা-ভাঙচুর

অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ওই বাবাকে গ্রেফতার করে হেফাজতে নিয়েছে পুলিশ। মেয়েটির মেডিক্যাল পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা হরিশ।

Advertisement

প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, পুরো ঘটনার ব্যাপারে সম্ভবত অবগত নন মেয়েটির স্বামী। তবু তিনি মেয়েটিকে ও তার সন্তানকে গ্রহণে সম্মত।

এসআইএস/পিআর