দেশজুড়ে

নৌকায় ভোট দিয়ে মানুষ স্বাধীনতা পেয়েছে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকা মার্কায় ভোট দিয়ে মানুষ স্বাধীনতা পেয়েছে। বাংলা ভাষায় কথা বলার অধিকার পেয়েছে। একটানা পরপর দুইবার ক্ষমতায় থাকার কারণে উন্নয়নের ছোঁয়া গ্রাম-বাংলায় পর্যন্ত লেগেছে। একমাত্র নৌকা মার্কায় ভোট দিলেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

Advertisement

বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় এক জনসভায় ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন। জেলা শহরের নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

প্রধানমন্ত্রী বলেন, যারা অগ্নিসন্ত্রাস করে, আগুন লাগিয়ে মানুষ হত্যা করে, যারা মানি লন্ডারিংয়ের সাথে যুক্ত, যারা এতিমের অর্থ আত্মসাৎ করে সাজাপ্রাপ্ত হয়ে জেলে যায়, যারা অস্ত্রপাচার করে, ২১ আগস্ট গ্রেনেড হামলা করে আইভি রহমানসহ আওয়ামী লীগের ২২ জন নেতাকর্মীকে হত্যা করে সাজাপ্রাপ্ত, যারা অর্থ পাচার করতে গিয়ে বিদেশের মাটিতে ধরা খেয়ে সাজাপ্রাপ্ত- এরা যদি ক্ষমতায় আসে তাহলে এ দেশ ধ্বংসের দিকে চলে যাবে। দেশে কোনো উন্নয়ন হবে না। এরা মানুষের ধন-সম্পদ লুটপাট করে খাবে এবং দেশকে স্বাধীনতাবিরোধী আলবদর-রাজাকারদের হাতে তুলে দেবে।

তিনি বলেন, বাংলাদেশ উন্নত-সমৃদ্ধশালী দেশ হোক সেটা আমরা চাই। সে কারণে ২০০৮ সাল থেকে এ পর্যন্ত গত ১০ বছর ব্যাপক উন্নয়ন করেছি। সে উন্নয়নের ছোঁয়া ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি এলাকায় লেগেছে। নৌকাই এদেশের মানুষকে উন্নতি দিতে পারে, গতিশীলতা দিতে পারে।

Advertisement

৩০ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়াবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করে আমি যে উন্নয়নের সূচনা করেছি সে উন্নয়নের ধারা তরান্বিত করা এবং উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে আপনারা আমাদেরকে সহযোগিতা করবেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে জনসভায় ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে আওয়ামী লীগের প্রার্থী বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের প্রার্থী আনিসুল হক, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের প্রার্থী এবাদুল করিম বুলবুল, ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনের প্রার্থী এ.বি তাজুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার উপস্থিত ছিলেন।

আজিজুল সঞ্চয়/আরএআর/জেআইএম

Advertisement