বিনোদন

আসছে রিয়াজের ‘কলুর বলদ ২’

গেল রোজা ঈদে প্রচার হয়েছিলো ‘কলুর বলদ’ নামের একটি নাটক। চিত্রনায়ক রিয়াজ অভিনীত নাটকটি ছুঁয়ে গিয়েছিলো দর্শকের মন। প্রবাসীদের বুকে চাপা থাকা না বলা কষ্টগুলো উঠে এসেছিলো সাজ্জাদ সুমনের পরিচালিত নাটকটিতে।

Advertisement

গেল ঈদের সাফল্যের পর ধারাবাহিতায় এবারের ঈদ-উল-আযহায় সাজ্জাদ সুমন নির্মাণ করেছেন ‘কলুর বলদ’ নাটকের সিক্যুয়েল। এবারের নাটকটিও রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। এতে রিয়াজের পাশাপাশি অভিনয় করবেন আখন্দ জাহিদ, নিকুল কুমার মন্ডল, বাদল সরকারসহ আরও অনেকে।

নাটকটি নিয়ে রিয়াজ বলেন, ‘প্রবাসীদের গল্প নিয়ে নির্মিত হলেও এবারের গল্পে কিছুটা ভিন্নতা রয়েছে। দুটি অংশে বিভক্ত নাটকটির এবারের অংশে রয়েছে প্রবাসীদের জীবন যাপনের আবেগী দৃশ্যগুলো। দেশ ও নিজের পরিবারের আপনজনদের ভালো রাখার দায়িত্ব নিয়ে বিদেশে আসা মানুষদের দিনযাপনের চিত্র এখানে থাকবে। অন্যের জন্য উৎসর্গ করে দেয়া প্রবাসীদের হাসি-কান্না দর্শকের মনে দাগ কাটবে বলে আমার বিশ্বাস।’

নির্মাতা জানান, এরইমধ্যে সম্পন্ন হয়েছে নাটকটির প্রবাস অংশের শুটিং। এখন চলছে দেশীয় অংশের দৃশ্যধারনের কাজ। আসছে কোরাবানি ঈদে নাটকটি চ্যানেল আইতে প্রচারের সম্ভাবনা রয়েছে।

Advertisement

এলএ/জেআইএম