বিনোদন

ঈদে জুটিবদ্ধ জাহিদ হাসান-শখ

মফস্বল শহর আমলাপাড়া। মহল্লার কয়েকজন যুবক মিলে প্রেমিকাদের কাছে পাওয়ার উদ্দেশ্যে এক বিকল্প অভিনব বুদ্ধি বের করে। তারা একটি সুন্দরী প্রতিযোগীতার আয়োজন করে, মিস আমলাপাড়া ২০১৮। এলাকায় পোস্টারিং, মাইকিংয়ে মানুষের কান ঝালপালা হয়ে যায়, অনেকে বিরক্ত হয়ে এই আয়োজন বন্ধে উঠে পড়ে লাগে বাধাও দেয় কিন্তু সব বিপত্তি পেছনে ফেলে শুরু হয় সুন্দরী প্রতিযোগীতা, ঢাকা থেকে আনা হয় ট্রেনার।

Advertisement

শুধুমাত্র অবিবাহিতদের প্রতিযোগীতা হলেও প্রতিযোগীর সংখ্যা বাড়াতে এলাকার অনেক প্রভাবশালী বিবাহিত নারীদেরকেও রেজিস্ট্রেশন করানো হয়, যুবকরা নিজ নিজ প্রেমিকাদের বিজয়ী করতে বিবাহিত নারীদের বাদ দিতে নানা ছলছাতুরীর আশ্রয় নেয়, বিষয়টি ধরা পড়লে নারীরা ক্ষিপ্ত হয়ে ওঠে শুরু হয় থানা পুলিশের ঝক্কি ঝামেলা, এরকম গল্প নিয়ে আসন্ন ঈদে বৈশাখী টেলিভিশনের ৭ পর্বের ধারাবাহিক মিস আমলাপাড়া ২০১৮।

জাকির হোসেন উজ্জলের রচনা ও মিলন ভট্টাচার্যের পরিচালনায় নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। এছাড়া আছেন শখ, কচি খন্দকার, মিলন ভট্টাচার্য, জামিল সহ আরো অনেকে। নাটকটি প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন রাত ১১টা ১০ মিনিটে শুধুমাত্র বৈশাখী টেলিভিশনে।

এমএবি/এলএ/জেআইএম

Advertisement