জোকস

আজকের কৌতুক : মেয়ে মনে হয় প্রেম করছে

কৌতুক- এক : মেয়ে মনে হয় প্রেম করছেএকমাত্র মেয়েকে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে সিরিয়াস কথা হচ্ছে-স্বামী : আমাদের মেয়ে মনে হয় প্রেম করছে।স্ত্রী : তুমি এরকম ভাবছো কেন?স্বামী : না মানে, এখন সে আর আমার কাছে হাতখরচের টাকা চায় না!

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : রবীন্দ্রনাথ বিষ খাচ্ছেন!

****

কৌতুক- দুই : আমি শালার বাপশাকিবের বন্ধুর মোবাইলে কল হচ্ছে কিন্তু রিসিভ করছে না। অগত্যা টিঅ্যান্ডটি নম্বরে কল করলো। ওপাশে একজনের গলা শোনা গেল-ওপাশে : হ্যালো।শাকিব : কী রে শালা? ফোন ধরোস না ক্যান? ওপাশে : আমি শালা না। আমি শালার বাপ। শালা ঘুমায়।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : মেয়ের এতো বড় সর্বনাশ 

****

কৌতুক- তিন : এক ভদ্রমহিলার তিন তিনটি বিবাহযোগ্য মেয়ে আছে। তারা অপূর্ব সুন্দরী কিন্তু তাদের একটি মুদ্রাদোষ আছে। তারা ‘ট’ উচ্চারণ করে কথা বলে।

একদিন পাত্রপক্ষ দেখতে আসবে বলে ঠিক করেছে। তাদের মা বললেন- মা: পাত্রপক্ষ দেখার সময় কোনো কথা বলবে না। যা জবাব দেওয়ার আমিই দেব।

Advertisement

যথাসময়ে পাত্রপক্ষ হাজির। মেয়ে তিনটি দেখার পর বললেন– পাত্রপক্ষ : আহা, কী সুন্দর মেয়েগুলো। যেমন নাক-চোখ, তেমনি মেঘবরণ চুল।

চুলের প্রশংসা শুনে একটি মেয়ে ফস করে বলে ফেললেন– প্রথম মেয়ে : টবু টো টুলে টেল টিইনি। দ্বিতীয় মেয়ে : টেই টি টি, টুই টে টথা টললি? তৃতীয় মেয়ে : টামি টেশ টুপটাপ।

এসইউ/আরআইপি