দেশজুড়ে

দুইদিন ধরে নিখোঁজ মাটিরাঙ্গার ৩ যুবক

খাগড়াছড়ির মহালছড়ির মাইসছড়িতে কাঠ কিনতে গিয়ে দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন মাটিরাঙ্গার তিন যুবক। নিখোঁজের ৩০ ঘণ্টা পরও তারা উদ্ধার না হওয়ায় উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছে তাদের পরিবার-পরিজন।

Advertisement

নিখোঁজ তিন যুবক হলেন, মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নতুন পাড়া এলাকার খোরশেদ আলম ড্রাইভারের ছেলে মো. সালাহ উদ্দিন (২৮), একই এলাকার আবুল হাশেমের ছেলে মো. মহরম আলী (২৭) ও ৪নং ওয়ার্ডের আদর্শ গ্রামের বাসিন্দা ট্রাকচালক মো. বাহার মিয়া।

মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী জানান, সোমবার (১৬ এপ্রিল) দুপুরের দিকে ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে মহালছড়ির মাইসছড়িতে যান ওই তিন যুবক। বিকেল সাড়ে ৩টার পর তাদের সঙ্গে আর কোনো ধরনের যোগাযোগ হয়নি।

ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. হাসান জানান, গাছ কেনার পর টাকা পাঠানোর জন্য তাকে খাগড়াছড়ি রেখে যান। বিকেল সাড়ে ৩টার দিকে তার কাছে থাকা ৭৫ হাজার টাকা পাঠানের পর থেকে আর যোগাযোগ করতে পারিনি।

Advertisement

বিকেলের দিকে নিখোঁজ যুবক সালাহ উদ্দিনের বাবা মো. খোরশেদ আলম মহালছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানিয়েছেন মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবাইরুল হক।

এদিকে অবিলম্বে নিখোঁজদের উদ্ধারের দাবিতে মঙ্গলবার সন্ধ্যায় মাটিরাঙ্গায় বিক্ষোভ সমাবেশ করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ। এ সময় সহস্রাধিক জনতা রাস্তায় নেমে আসেন।

বুধবার বিকেল ৪টার মধ্যে তাদের উদ্ধার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সংগঠনের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ইঞ্জি. মো. লোকমান হোসেন।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/পিআর

Advertisement