দেশজুড়ে

তিন ভাইকে গরম পানিতে ঝলসে দিলো ছাত্রলীগ

নাটোরে চা না দেয়ায় চা-দোকানি ও তার দুই ভাইয়ের শরীর গরম পানিতে ঝলসে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ সময় চায়ের দোকানও ভাঙচুর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নাটোর এনএস সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘেটে।

Advertisement

আহতরা হলেন- শহরের বড়গাছা এলাকার হাফিজুর রহমানের ছেলে মোস্তফা হোসেন (৩২), রুস্তুম আলী (২৮) এবং ইদুল হোসেন (১৭)। আহতদের নাটোর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নাটোর এনএস সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার রহমান রিয়ন কলেজের মূল ফটকের সামনে একটি দোকানে বসে অপর একটি দোকানদার মোস্তফা হোসেনকে চা দিতে বলেন। কিন্তু মোস্তফা অন্য দোকানে চা দিতে অস্বীকৃতি জানান।

এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে শাহারিয়ার রহমান রিয়নের নেতৃত্বে ওই দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় চায়ের কেতলিতে থাকা গরম পানি দিয়ে মোস্তফাসহ তার দুই ভাইকে ঝলসে দেয় ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে স্থানীয়রা এক জোট হলে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে সদর থানা পুলিশ এবং জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ঝলসে যাওয়া তিন ভাই নাটোর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

Advertisement

ঘটনার সত্যতা স্বীকার করে এনএস সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদৎ হোসেন রাজিব বলেন, ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর শিবিরের নির্যাতনের প্রতিবাদে কলেজে একটি প্রতিবাদ মিছিল শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা চা খাওয়ার জন্য মূল ফটকের সামনে বসে। এ সময় দোকানদারকে চা দিতে বললে চা না দেয়ায় এ ঘটনা ঘটেছে। তবে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকও গরম পানিতে আহত হয়েছেন।

এ বিষয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি।

রেজাউল করিম রেজা/আরএআর/জেআইএম

Advertisement