লাইফস্টাইল

নারীদেহ আঁকা সাদা কাফতানে নজর কাড়লেন সোনম

খুবই ফ্যাশন সচেতন সোনম কাপুর। বাহারি সব পোশাকে প্রায়ই দেখা যায় তাকে। সম্প্রতি সোনম তার ইনস্টাগ্রামে তেমনই এক পোশাক পরিহিত ছবি শেয়ার করেছেন।

Advertisement

মোলায়েম অফ হোয়াইট সিল্কের কাফতান পড়ে নানা ভঙ্গিতে ছবি তুলেছেন জনপ্রিয় এই বলিউড অভিনেত্রী। পোশাকের সঙ্গে তার সাজও মন ভুলিয়েছে ভক্তদের।

ঠোঁটে গাঢ় লালরঙা লিপস্টিক পরেছেন সোনম। কানে স্কয়ার শেপের শ্যান্ডেলিয়ার ইয়ারিং। চুলগুলো খোঁপা করা। ব্যাস, সামান্য এ সাজেই সবার নজর কেড়েছেন সোনম কাপড়।

বিশেষ করে তার পোশাকের ডিজাইন সবারই মনে ধরেছে। পোশাকটি ডিজাইন করেছেন সোনমের বন্ধু ইয়েসা ভারতী পসরিছা। সম্প্রতি সোনম ‘ম্যায়সন এস্তেলে’ নামক একটি প্রজেক্টে কাজ করছেন।

Advertisement

ওই প্রজেক্টের সফলতার জন্য একটি ডিনারের আয়োজন করা হয়। আর সেখানেই এই পোশাকে ঝড় তোলেন অভিনেত্রী। পোশাকটি অফ হোয়াইট রঙের কাফতান স্টাইলের।

কাফতানের সামনের অংশে একটি নারীদেহকে সম্পূর্ণভাবে তুলে ধরা হয়েছে কালো রেখাচিত্রের মাধ্যমে। অনিল কাপুর ও সুনীতা কাপুর সোনমের পোশাকের প্রশংসা করেছেন। টিনসেল টাউনের ফ্যাশন ডিজাইনারদের কাছেও পোশাকটি প্রশংসিত হয়েছে।

সম্প্রতি সোনম তার নতুন ছবি ‘ব্লাইন্ড’এর শুটিং শেষ করেছেন। বর্তমানে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সোনমের নতুন ছবিটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’এর রিমেক। এটি একটি সাসপেন্স থ্রিলার ধাঁচের ছবি।

জেএমএস/জিকেএস

Advertisement