জোকস

আজকের কৌতুক : স্বামীর টাকা চুরি করে স্ত্রী ধরা

স্বামীর টাকা চুরি করে স্ত্রী ধরাস্বামী: আমার জান কে? স্ত্রী: আমি। স্বামী: আমার প্রাণ কে? স্ত্রী: আমি। স্বামী: আমার মন চুরি কে করেছে? স্ত্রী: আমি। স্বামী: আমার টাকা চুরি করেছে কে?স্ত্রী: ইয়ে... মানে...

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : পরকীয়ার কথা শুনে আত্মহত্যার হুমকি!

****

লুঙ্গি আবিষ্কারের কাহিনিবার্মায় এক রাজা দরবারে মন্ত্রীদের সাথে বৈঠকে বসেছেন। হঠাৎ তার প্রচণ্ড টয়লেট চাপলো। তাই তিনি মন্ত্রীদের ৫ মিনিট অপেক্ষা করার কথা বলে টয়লেটে গেলেন। কিন্তু সমস্যা হলো পাজামার গিট খুলছিল না। এমতাবস্থায় পাজামা খুলতে না পেরে বাধ্য হয়ে পাজামা পরা অবস্থায় কাজ সারতে হলো। ফলে তিনি বের হতেও পারছিলেন না।

Advertisement

টয়লেটে বসেই তিনি মনস্থ করলেন যে, দর্জিকে বলবেন এমন একটি পাজামা বানাতে; যাতে পাজামার গিট প্যাচিয়ে গেলেও টয়লেট করতে সমস্যা না হয়। এরপর রাজার ব্যক্তিগত দর্জি অনেক চিন্তা-ভাবনা করে একটি পাজামার মডেল আবিষ্কার করলেন। সেই মডেলটি হলো লুঙ্গি।

> আরও পড়ুন- আজকের কৌতুক : বাপ-বেটা মিলে টাইম পাস

****

সেক্স সম্পর্কে ভুল ধারণাস্কুলে ভর্তি হতে গেল নাঈম। ভর্তি ফরম ফিলাপ করতে দেওয়া হলো। ফরম ফিলাপের পর তার বাবাকে ডাকা হলো-প্রধান শিক্ষক: আপনার বাচ্চাকে আদব-কায়দা শেখাবেন ভালো করে। অভিভাবক: কেন স্যার? কী হয়েছে? প্রধান শিক্ষক: অ্যাপ্লিকেশন ফর্মের সেক্স কলামে সে লিখেছে, ‘কখনো সুযোগ মেলেনি’।

Advertisement

এসইউ/এমএস