দেশজুড়ে

ফুফুর পরকীয়ায় বাধা দেয়ায় ভাতিজাকে পিটিয়ে হত্যা

নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামে ফুফুর পরকীয়ায় বাধা দেয়ায় রেজাউল ইসলাম (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রেজাউল ওই গ্রামের রাবুল মোল্যার ছেলে।

Advertisement

অভিযোগ রয়েছে, পরকীয়ায় বাধা দেয়ায় ফুফুর প্রেমিক তাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক বাছের মোল্যাকে (৫০) আটক করেছে পুলিশ।

কলোড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার গোলাম নবী জানান, গতকাল বুধবার রাত ৯টার দিকে পার্শ্ববর্তী যশোরের অভয়নগর উপজেলার কাংকুল গ্রামের সোনা মোল্যার ছেলে বাছের মোল্যা (৫০) গোপনে তার পরকীয়া প্রেমিকা শিমুলিয়া গ্রামের সোহরাব মোল্যার মেয়ে রুকি বেগমের (৪০) ঘরে যায়। ঘটনাটি রুকির ভাইয়ের ছেলে রেজাউল টের পেয়ে তাদের হাতেনাতে ধরে ফেলে।

এ সময় বাছের মোল্যা লাঠি দিয়ে রেজাউলের মাথায় জোরে আঘাত করে পালিয়ে যান। এতে রেজাউল মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের সদস্যরা রাত সাড়ে ১১টার দিকে তাকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রেজাউলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা। খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

Advertisement

স্থানীয় বিছালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে আহত রেজাউলকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। পরে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনার জড়িত বাছের মোল্যাকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে।

হাফিজুল নিলু/আরএআর/এমকেএইচ