বিনোদন

শাকিবের নায়িকা হচ্ছেন নুসরাত ফারিয়া

প্রথমবারের মত শাকিব খানের বিপরীতে কাজ করতে যাচ্ছেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে দেশসেরা নায়কের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। নতুন এ ছবিতে অভিনয়ের জন্য লিখিত চুক্তি না হলেও দুই তারকার সঙ্গে মৌখিক আলাপ চূড়ান্ত হয়েছে বলে জানালেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

Advertisement

তিনি জাগো নিউজকে বলেন, সবকিছু ঠিক থাকলে শিগগিরই প্রথমবারের মতো বড়পর্দায় দেখা যাবে শাকিব-ফারিয়াকে। এই ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান আরও বলেন, ‘শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথমবার একসঙ্গে সিনেমায় কাজ করবেন। আজ রোববার (৫ আগস্ট) রাতে শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবিতে চুক্তিবদ্ধ হবেন। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হবে। ছবিতে আরও কিছু চমক থাকবে। সেটা মহরতে সময় সবাই জানতে পারবেন।’

নুসরাত ফারিয়া জানান, ‘‘শাহেনশাহ’ ছবিটি নিয়ে কথা হয়েছে, তবে এখনো চূড়ান্ত কিছু হয়নি। শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করাটা হবে দারুণ কিছু। মাঝে একটা গ্যাপ পার করে অনেকদিন পর অভিনয়ে ফিরছি এটা নিশ্চিত। জাজের বাইরে এখন থেকে নিয়মিত ছবিতে অভিনয়ের চেষ্টা থাকবে। এরইমধ্যে কয়েকটি ছবি নিয়ে কথাও হচ্ছে।’

Advertisement

উল্লেখ্য, ২০১৫ সালে ‘আশিকী’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত হিরো ৪২০, প্রেমী ও প্রেমী, ধ্যাততেরিকি, জিতের সঙ্গে বাদশা, বস ২, ইনস্পেক্টর নোটিকে ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন।

এলএ/জেআইএম