অর্থনীতি

রোজায় যাত্রীদের বিশেষ সেবা দিচ্ছে এমিরেটস

রমজানে মাসে যাত্রীদের বিশেষ সেবা প্রদান শুরু করেছে এমিরেটস এয়ারলাইনস। রমজানে ইন-ফ্লাইটে যাত্রীদের জন্য ইফতারের আয়োজন, বিনোদন ব্যবস্থায় পবিত্র মাসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ প্রোগ্রামের অন্তর্ভুক্তি, বিমানবন্দরে অপেক্ষমাণ এমিরেটস যাত্রীদের ইফতারের সময় খেজুর ও পানি সরবরাহ-এসব সেবা দিচ্ছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইভিত্তিক এই বিমান সংস্থাটি।

Advertisement

ফ্লাইটে যাত্রীদের বিশেষভাবে ডিজাইনকৃত বক্সে স্বাস্থ্যসম্মত ইফতার সমগ্রী পরিবেশন করা হচ্ছে। পূর্ব নির্ধারিত রুটে চলাচলকারী ফ্লাইটের সকল শ্রেণির যাত্রীদের ইফতারকালীন এ সকল খাবারের বক্স সরবরাহ করা হচ্ছে।

দুবাই ও উপসাগরীয় অঞ্চলের মধ্যে চলাচলকারী সকল ফ্লাইট এবং জেদ্দা ও মদিনায় ওমরাহ যাত্রীদের বহনকারী ফ্লাইটগুলো-এ সেবার আওতায়।

জেদ্দা ও মদিনায় চলাচলকারী সকল ফ্লাইট ও দিনের বেলায় পরিচালিত ওমরাহ ফ্লাইটগুলোতে গরম খাবারের পরিবর্তে ঠান্ডা খাবার পরিবেশন করা হচ্ছে বলে জানিয়েছেন এমিরাটস এর বাংলাদেশের মুখপাত্র ফারহাত জামিল।

Advertisement

তিনি জানান, ফ্লাইট চলাকালীন সেহরি ও ইফতারের সঠিক সময় নির্ণয়ের জন্য এমিরেটস বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে। ফ্লাইটের ক্যাপ্টেন ইফতারের সময় ঘোষণা করবেন।

উল্লেখ্য, সংস্থাটি ঈদের সময় নির্ধারিত ফ্লাইটে ১৪-১৭ জুন যাত্রীদের বিশেষ মিষ্টি জাতীয় খাবার পরিবেশন করবে।

আরএম/এসআর/জেআইএম

Advertisement