ধর্ম

কলরবের আয়োজনে আন্তর্জাতিক ক্বিরাত-নাশীদ মাহফিল ২ ফেব্রুয়ারি

ইসলামি সঙ্গীতের ভুবনে কলরব এক অপ্রতিদ্বন্দ্বী নাম। অপসংস্কৃতির ছোবল থেকে পথহারা মানুষকে মুক্তি দেয়া-ই যাদের লক্ষ্য। ইসলামি ঐতিহ্য ও সংস্কৃতিকে মানুষের সামনে তুলে ধরতে সময়ের ব্যবধানে উপহার দিয়ে যাচ্ছে অনেক সুন্দর সুন্দর হামদ, নাতসহ দেশাত্মবোধক ও ইসলামি সঙ্গীত।

Advertisement

রমজানসহ বিভিন্ন উপলক্ষ্যে দেশাত্মবোধক সঙ্গীতসহ ইসলামিক কনসার্টের আয়োজন করছে। এরই ধারাবাহিকতায় বছরের শুরুতে আন্তর্জাতিক মানের একটি ইসলামি অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে কলরব।

কলরবের যুগ পূর্তি উপলক্ষ্যে আসছে আগামী ২ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার বিকেল ৩টায় শুরু হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্বিরাত-নাশীদ মাহফিল। যা পূর্বাচল উপশহরের প্রবেশমুখ কুড়িল-খিলক্ষেতের মধ্যে ৩০০ ফিট সংলগ্ন বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে।

আন্তর্জাতিক এ ক্বিরাত-নাশীদ মাহফিলের অন্যতম সহযোগী হলেন- ইলমে ক্বিরাতের প্রাচীন প্রতিষ্ঠান আন্তর্জাতিক কুরআন তেলাওয়াত সংস্থা (ইক্বরা)।

Advertisement

কলরবের প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌসের সভাপতিত্বে ও শাহ ইফতেখার তারিকের নির্দেশনায় এ ক্বিরাত নাশিদ মাহফিলের মধ্যমনি হিসেবে উপস্থিত থাকবেন- শাইখুল হাদিস ও শায়েখে চরমোনাই আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম হাফেজাহুল্লাহ।

বাংলাদেশসহ মিসর, ইরান, সিরিয়া, আলজেরিয়া, ভারত, ব্রুনাই ও ফিলিস্তিনের বিশ্ববিখ্যাত কারীদের তেলাওয়াত মুখরিত হয়ে ওঠবে আন্তর্জাতিক এ ক্বিরাত-নাসিদ মাহফিল।

মাহফিলে আগতদের আধ্যাত্মিক ও ঈমানি শক্তি বৃদ্ধিতে থাকবে কলরবের হৃদয়কাড়া হামদ, নাত ও ইসলামি সঙ্গীতের বিশেষ আয়োজন।

আগামী ২ ফেব্রুয়ারি ২০১৮-এর আর্ন্তজাতিক এ অনুষ্ঠানের প্রবেশ পত্র সংগ্রহ করতে যোগাযোগ করুন এ ঠিকানায়-

Advertisement

১৮ পুরানা পল্টন, পল্টন প্লাজা (৫ম তলা), ঢাকা-১০০০মোবাইল- ০১৭১১২৪৫১৫৭; ০১৭৩৩৬৬২২৫০।

এমএমএস/পিআর