বিনোদন

সানি লিওনের নতুন ভিডিও

সাবেক পর্ণস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন বেশ খোস মেজাজে আছেন। কারণ দিনে দিনে তার ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। নীল দুনিয়া ছেড়ে এসে বলিউডে নিজের জায়গা করে নিতে অনেক কাঠ খড় পুড়িয়েছেন সানি। হোঁচট থেকে হাল ছেড়ে দেননি কখনই।

Advertisement

নিজের যোগ্যতা অনুযায়ি একের পর এক সিনেমায় অভিনয় করেছেন। কখনো কখনো আইটেম গানে পারফর্ম করেছেন। সব মিলিয়ে নিজের কাজের ব্যাপারে সব সময় সচেতন সানি।

শুধু অভিনয়ই করে যাননি। পাশপাশি সামাজিক কাজেও ততপর সানি। এমন কী সোশ্যার মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ রাখেন নিজেকে। কাজের খবরা-খবর শেয়ার করেন ইন্টাগ্রামে। ভক্তের সংখ্যা ধীরে ধীরে বেড়ে চলেছে তার।

সোশ্যাল মিডিয়ার বন্ধুরাও সানিকে অনেক পছন্দ করেন। সেই প্রমাণ মিলিছে সানির ইনস্টাগ্রাম প্রোফাইলে। খুশির খবর হলো ইনস্টাগ্রামে সানি লিওনের ফলোয়ারের সংখ্যা বেড়ে হয়েছে ২৫ মিলিয়ন।

Advertisement

ফলোয়ার বেড়ে যাওয়ায় বেশ উচ্ছ্বসিত সানি। সেই খুশিতে একটি নতুন ভিডিও করেছেন সানি লিওন। এখানে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি লিখেন, ‘আমরা এখন ২৫ মিলিয়নের শক্তিশালি ইনস্টা পরিবার। আমাদের আরও শক্তিশালি হতে হবে। সকলকে আবার অনেক ভালবাসা।’

      View this post on Instagram

Yoo hoo! We are now a 25 Million strong insta family and still going strong!! Thank you everyone for such much love and support #SunnyLeone #25MillionStrong

A post shared by Sunny Leone (@sunnyleone) on Aug 22, 2019 at 7:22am PDT

এমএবি/এমকেএইচ

Advertisement