জাতীয়

২ হাজার পিস ইয়াবাসহ শাহজালালে যুবক গ্রেফতার

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার নয়শ পনেরো পিস ইয়াবাসহ মো. আবু সাইদ (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। সাইদ দিনাজপুর জেলার সদর থানার হাজীপাড়া গ্রামের চশির উদ্দীনের ছেলে।

Advertisement

রোববার দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নভোএয়ার যোগে কক্সবাজার থেকে ঢাকায় আসেন সাইদ। আসার পর বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। সাইদের সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন তিনি। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে আবু সাইদ তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে দেহ তল্লাশি করে তার কাছ থেকে এক হাজার নয়শ পনেরো পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধার ইয়াবার বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা। আটক সাইদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Advertisement

জেইউ/এমএসএইচ/এমএস