আন্তর্জাতিক

থানায় নাচের ভিডিও ভাইরাল, চাকরি হারালেন নারী পুলিশ

থানার ভেতরে হিন্দি গানের তালে নাচের ভিডিও ধারণের পর সেটি ভাইরাল হয়ে যাওয়ায় চাকরি হারালেন এক নারী পুলিশ সদস্য। এ ঘটনা ঘটেছে ভারতের গুজরাট প্রদেশের মেহসানা জেলার ল্যাংনাজ পুলিশ স্টেশনে।

Advertisement

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, মেহসানার ল্যাংনাজ থানার ভেতরে অর্পিতা চৈৗধুরী নামের এক নারী পুলিশ সদস্য ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে একটি হিন্দি গান বাজিয়ে নাচেন। ভিডিওতে দেখা যায়, থানার লক আপের সামনে নাচের ভিডিও করছেন অর্পিতা।

মেহসানা জেলা পুলিশের ডেপুটি সুপার মানজিথা ভানজরা বলেন, ‘অর্পিতা চৌধুরী আইন লঙ্ঘন করেছেন। তিনি ডিউটিতে থাকাকালীন ইউনিফর্ম পরেননি। দ্বিতীয়ত, ল্যাংনাজ পুলিশ স্টেশনের ভেতরে তিনি একটি ভিডিও শুটিং করেছেন। পুলিশ কর্মকর্তাদের নিয়ম মেনে চলা উচিত; যা তিনি করেননি। এজন্য তাকে বরখাস্ত করা হয়েছে।’

পুলিশের এই কর্মকর্তা বলেন, গত ২০ জুলাই এই ভিডিও ধারণ করেছিলেন অর্পিতা চৌধুরী। পরে তিনি এটি হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে দেন।

Advertisement

২০১৬ সালে পুলিশ লোক রক্ষক দলে নিয়োগ পান অর্পিতা। ২০১৮ সালে তাকে মেহসানা জেলায় স্থানান্তর করা হয়।

Lady police constable in Mahesana district of North Gujarat faces disciplinary action after her TikTok video shot in police station goes viral pic.twitter.com/7NWXpXCh8r

— DeshGujarat (@DeshGujarat) July 24, 2019

এসআইএস/পিআর

Advertisement