বিনোদন

গোবিন্দকে দেখে ঠিক থাকতে পারলেন না মাধুরী

বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দ ও অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে বহু সিনেমায় একসঙ্গে দেখা গেছে। তাদের অভিনয়, নাচ মন মাতিয়েছে দর্শকদের। রুপালি পর্দায় তারা উপহার দিয়েছেন ‘মহা সংগ্রাম’, ‘বড়ে মিঞা ছোটে মিঞা’, ‘পাপ কা অন্ত’ সহ বেশকিছু সুপারহিট ছবি।

Advertisement

অনেক দিন তারা একসঙ্গে অভিনয় করেন না। একে অন্যকে মিস করেন, তাতে সন্দেহ নেই। সেই সন্দেহ দূর করতেই যেন হঠাৎ গোবিন্দকে দেখে নিজেকে ধরে রাখতে পারলেন না মাধুরী। প্রায় ছুটে গেলেন মঞ্চের দিকে। তারপর দুজনে হাসলেন ও নাচলেন।

সম্প্রতি গোবিন্দ ও মাধুরীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে গোবিন্দকে দেখে মাধুরী আর নিজেকে ধরে রাখতে পারেননি। তিনি নিজে থেকেই স্টেজে উঠে নাচতে শুরু করেন। তাদের সেই নাচ বেশ মনে ধরেছে দর্শকের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এ ভিডিওটি ‘ড্যান্স দিবানে’ সেটের। মঞ্চে গোবিন্দ প্রবেশ করার সময় দশর্ক আনন্দে আত্মহারা ছিল। শোতে গোবিন্দ পৌঁছানোর পর মাধুরী মঞ্চে ওঠেন। তারপর দুজনে মিলে জমিয়ে বেশ কিছুক্ষণ নাচ করেন। তারা গোবিন্দ অভিনীত ‘রাজাবাবু’ সিনেমার গানের সঙ্গে নাচেন।

Advertisement

ভিডিওতে গোবিন্দকে নিয়ন গ্রিন জ্যাকেট পরা দেখা গেছে। অন্যদিকে মাধুরী পরেছেন প্রিন্টেড লেহেঙ্গা।

দেখুন দুই তারকার নাচের ভিডিও : 

      View this post on Instagram

. . . #madhuri19999 #madhuri #madhuridixitnene #madhuridixit #bollywood #bollywoodactor #bollywoodactress #Bollywood #folowme #индия2018 #indiacinema #indiaactress #bollywoodmovies #bollywoodqueen #bollywoodclassics #bollywoodactor #DanceDeewane #bollywoodlove #bollywoodstars #bollywood #dancedeewane2 #govinda

A post shared by Madhuri Dixit nene (@madhuri19999) on Jul 4, 2019 at 5:27am PDT

Advertisement

এলএ/এমএস