খেলাধুলা

ছাড়া পেলেন লারা

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটার ব্রায়ান লারা। গতকাল (মঙ্গলবার) চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন তিনি। হোটেলে নিজের রুমে অবস্থানকালে বুকে ব্যথা অনুভব করেন লারা। এরপরেই জরুরিভাবে মুম্বাই শহরের গ্লোবাল হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

Advertisement

বিশ্বকাপে ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্য দিতে ভারতে অবস্থান করছেন লারা। সেখানেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন কিংবদন্তি এই ক্রিকেট। জানা যায়, হোটেলের জিমে বাড়তি সময় কাটাতে গিয়েই বুকে ব্যথা অনুভব করেন লারা। যা বাড়তে থাকায় একপ্রকার বাধ্য হয়েই হাসপাতালে ভর্তি হয় এই ক্যারিবীয়ানকে।

এদিকে লারার হঠাৎ অসুস্থতা নিয়ে দুশ্চিন্তায় পড়ে যায় সবাই। তবে আশার খবর হচ্ছে, আপাতত ভয়ের আর কিছু নেই। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সবার উদ্দেশ্যে লারার পাঠানো একটি অডিও বার্তা প্রকাশ করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

অডিও বার্তায় লারা বলেন, ‘আমি জানি সবাই আমার ব্যাপারে চিন্তিত ছিলো। আমার মনে হয় গতকাল (মঙ্গলবার) সকালে জিমে বেশি সময় কাটানোতেই এমন হয়েছে। আমি তখন বুকে ব্যথা অনুভব করি। ব্যথা বাড়তে থাকায় হাসপাতালে আনা হয়েছে আমাকে। অবশ্যই এখানে বেশ কিছু পরীক্ষা করা হয়েছে। ‘

Advertisement

উল্লেখ্য, ব্রায়ান লারা উইন্ডিজদের হয়ে ১৩১ টি টেস্ট খেলে ৫২.৮৯ গড়ে করেন ১১,৯৫৩ রান। আর ২৯৯টি ওডিআই খেলে ৪০.১৭ গড়ে করেন ১০,৪০৫ রান।

এমএইচবি/এসএস/এমকেএইচ