দেশজুড়ে

আবার বিয়ে করলেন কণ্ঠশিল্পী সালমার সাবেক স্বামী

আবারও বিয়ে করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। কনের নাম খাদিজা মল্লিক শিমু। তিনি দিনাজপুরের হিলির মেয়ে। গতকাল শনিবার (৮ জুন) রাতে শিবলী সাদিক ও খাদিজা শিমুর বিয়ে হয়।

Advertisement

শিবলী সাদিকের স্ত্রী খাদিজা শিমু হিলি (হাকিমপুর) উপজেলার সিপি রোড নিবাসী ব্যবসায়ী বাবু মল্লিকের তৃতীয় সন্তান। হাকিমপুর মহিলা ডিগ্রি কলেজ থেকে ২০১৯ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষা দিয়েছেন শিমু।

১১ লাখ ৪০ হাজার ১০১ টাকা দেনমোহর ধার্য করে নগদে পরিশোধপূর্বক শিবলী সাদিক ও শিমুর বিয়ে পড়ান নবাবগঞ্জের নিকাহ রেজিস্টার। বিবাহোত্তর অনুষ্ঠানে হিলি উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও ইউপি চেয়ারম্যানসহ চার উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, সরকারি কর্মকর্তা এবং উভয় পক্ষের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন। বিয়ের পর সংসদ সদস্য শিবলী সাদিকের চাচা দেলোয়ার হোসেন মন্ডল নব দম্পতির জন্য সবার কাছে দোয়া চান।

দিনাজপুরের নবাবগঞ্জের স্বপ্নপুরীতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। জনপ্রিয় পর্যটন স্থান স্বপ্নপুরী সংসদ সদস্য শিবলী সাদিকের পারিবারিক বিনোদন কেন্দ্র ও পিকনিক স্পট। এটি উত্তরবঙ্গের বৃহৎ বিনোদনকেন্দ্র হিসেবেও পরিচিত।

Advertisement

মোস্তাফিজুর রহমান ফিজুর ছেলে শিবলী সাদিক সাংস্কৃতিক পরিমণ্ডলের মানুষ হিসেবে পরিচিত। এর আগে ২০১১ সালে শিবলী সাদিক ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী সালমাকে বিয়ে করেন। সালমার সঙ্গে টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠানেও অংশ নিতে দেখা গিয়েছিল এই সংসদ সদস্যকে। ২০১৬ সালে সালমার সঙ্গে তার বিচ্ছেদ হয়। স্নেহা নামের একটি কন্যাসন্তান রয়েছে সালমার ঘরে।

শিবলী সাদিক এতদিন বিয়ের বন্ধনে না জড়ালেও ২০১৮ সালের শেষ দিকে কণ্ঠশিল্পী সালমা ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরে সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন। সাগর পেশায় আইনজীবী।

এএম/পিআর

Advertisement