প্রবাস

বার্সেলোনায় কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের অভিষেক

স্পেনের বার্সেলোনা শহরে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এন কাতালোনিয়ার অভিষেক অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৯টায় শহরের হিমালয়া রেস্টুরেন্টে সংগঠনটির ২০১৯-২০২০ সেশনের দুই বছর মেয়াদি কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

Advertisement

অনুষ্ঠানে শিপলু আহমদ নিয়াজীকে সভাপতি ও কাওসার হাসানকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির ঘোষণা দেয়া হয়। এছাড়া পাঁচ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটির ঘোষণা দেয়া হয়।

নবনির্বাচিত সভাপতি শিপলু আহমদ নিয়াজীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও উপদেষ্টা নজরুল ইসলাম, আবুল কালাম আজাদ, সংগঠনের কার্যনির্বাহী সদস্য ও স্পেন-বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আফাজ জনি, অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিরন নাজমুল, সংগঠনের যুগ্ম সম্পাদক আতিকুর রহমান লিটু প্রমুখ।

বক্তারা বার্সেলোনায় বসবাসকারী কুলাউড়াবাসীদের ঐক্যবদ্ধ হয়ে কমিউনিটির সেবা করার আহ্বান জানান এবং সংগঠনটিকে মানতার সেবায় নিবেদিত হয়ে কাজ করবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Advertisement

সভায় স্পেন-বাংলা প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয় এবং উপস্থিত অতিথিদের জন্যে নৈশভোজের আয়োজন করা হয়।

বিএ