জাগো জবস

প্রাণ-আরএফএলসহ ২০ প্রতিষ্ঠানের অংশগ্রহণে চাকরি মেলা

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ৬ষ্ঠ বারের মতো দুই দিনব্যাপী ‘আরইউসিসি চাকরি মেলা’ শুরু হয়েছে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয় শেখ রাসেল স্কুল মাঠে মেলার উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা। এবারের মেলায় প্রাণ-আরএফএল গ্রুপসহ ঢাকা ও রাজশাহীর ২০টি বেসরকারি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

Advertisement

মেলা উদ্বোধনের পর বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিভিন্ন কোম্পানিতে চাকরিপ্রার্থীদের সিভি জমা নেওয়া হয়। পাশাপাশি ডিজিটাল মার্কেটিং, ভালো প্রতিযোগী হওয়ার কৌশল, সাক্ষাৎকার সম্পর্কিত ও দিকনির্দেশনামূলক সাতটি সেমিনার অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তন ও শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক (টিএসসিসি) কেন্দ্রে এ আয়োজন করা হয়।

> আরও পড়ুন- ভাইভায় নতুনরা যে বিষয়ে খেয়াল রাখবেন

মেলার দ্বিতীয় দিন জমাকৃত সিভি থেকে নির্বাচিত চাকরিপ্রার্থীদের মৌখিক পরীক্ষা নেবেন বিভিন্ন কোম্পানির কর্মকর্তারা। সেখানে অংশ নেবে প্রাণ-আরএফএল গ্রুপ, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, বিকাশ লিমিটেড, গ্রামীণফোন লিমিটেড।

Advertisement

ক্যারিয়ার ক্লাবের সভাপতি আরিফুজ্জামান লিপুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. লায়লা আরজুমান বানু, উপদেষ্টামণ্ডলীর সদস্য ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের প্রফেসর ড. রুকসানা বেগম, মার্কেটিং বিভাগের প্রফেসর শাহ আজম শান্তনু, পরিসংখ্যান বিভাগের শিক্ষক মুনিমুল হক প্রমুখ।

> আরও পড়ুন- কর্মজীবীদের জন্য সংবাদ উপস্থাপনার সুযোগ

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি। এ আয়োজনে গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড। ব্রোঞ্জ স্পন্সর সিটি ব্রোকারেজ লিমিটেড। সব শেষে ক্যারিয়ার ক্লাবের সফল আয়োজক এবং চাকরিপ্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হবে।

সালমান শাকিল/এসইউ/এমকেএইচ

Advertisement