ভ্রমণ

সিঙ্গাপুরে সূর্যাস্ত দেখার ৩টি চমৎকার জায়গা

সিঙ্গাপুরে সূর্যাস্ত দেখার জন্য সঠিক জায়গা খুঁজে পাচ্ছেন না? নিখুঁত সুন্দর সূর্যাস্ত দেখার জন্য বেশ কিছু জায়গা রয়েছে সিঙ্গাপুরে। দেখুন এমন ৩টি চমৎকার জায়গা –

Advertisement

১. ওয়ান অল্টিচুডভিউইং গ্যালারি, রুফটপ বার, রেস্তোরাঁ, ক্লাব আর ক্যাফের সমন্বয়ে তৈরি এই জায়গাতে বসলে সূর্যাস্ত হয়ে উঠতে পারে বিস্ময়কর সুন্দর। ৬৩ তলা উপরে অবস্থিত এই রুফটপ বার আদতে বিশ্বের সবচেয়ে উঁচু আল ফ্রেস্কো বার। এখানে বসে সূর্যাস্ত দেখতে প্রতিজনের জন্য গুনতে হবে আপনাকে ১৮ সিঙ্গাপুরি ডলার।

২. নিউ এশিয়া বারসুইসোটেল দ্যা স্ট্যামফোর্ডের ৭১ ও ৭২ তম তলার সমন্বয়ে গঠিত নিউ এশিয়া বার। সতেজ কোন পানীয়তে চুমুক দিতে দিতে সিঙ্গাপুরের সূর্যাস্ত দেখার সবচেয়ে উঁচু স্থান এই বারটি। দর্শকদের মধ্যে ধাধাময় একটা আবেশ তৈরি করতে বারটির মেঝে তির্যকভাবে ২০ ডিগ্রি বাঁকানো। তাই মাথা ঝিমঝিম করতে শুরু করলে ঘাবড়ে যাবেন না যেন!

৩. পিনাকল এট ডাক্সটনপিনাকল এট ডাক্সটন-এ আছে সাধ্যের মধ্যে সিঙ্গাপুরের সূর্যাস্ত দেখার সুযোগ। পিনাকল এট ডাক্সটন দিনে ২০০ জন করে দর্শনার্থী প্রবেশের সুযোগ দিয়ে থাকে। আর সপ্তাহের ছুটির দিনে ছুটির দিনে এখানে প্রচণ্ড ভিড় হয়। তাই যাওয়ার ইচ্ছা থাকলে কর্মদিবসে যাওয়াই বুদ্ধিমানের কাজ হবে। এখানে ঢুকতে আপনাকে খরচ করতে হবে মাত্র ৫ সিঙ্গাপুরি ডলার।

Advertisement

হালট্রিপ/এএ