বিনোদন

ঘর ভাঙছে বিদ্যা বালানের!

অভিনয় দিয়ে নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছেন ক্যারিশমাটিক অভিনেত্রী হিসেবে। তার অভিনয় মন্ত্রমুগ্ধের মতো বসিয়ে রাখে দর্শককে। এরইমধ্যে বেশ কিছু সুপারহিট ছবির নায়িকা তিনি।

Advertisement

সম্প্রতি পা দিয়েছেন ৪০ বছরে। বয়স নিয়ে কখনো মাথা ঘামান না বিদ্যা। জীবনটাকে উপভোগ করেন তিনি আনন্দে-অভিনয়ে। তবে নানা কারণে বিভিন্ন সময় তাকে নিয়ে বি-টাউনে একাধিক সমালোচনা হয়েছে।

এবার তিনি শিরোনামে সংসার নিয়ে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে ডিভোর্স হচ্ছে তার। বিদ্যার জন্মদিন উপলক্ষে এই গুঞ্জন বেশ চাউর হয়েছে। কারণ হিসেবে উঠে আসছে পরকীয়ার গল্প।

ভারতীয় গণমাধ্যমের খবর, বিদ্যাকে বিয়ের পরও নাকি অন্য নারীদের সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন প্রযোজক সিদ্ধার্থ কাপুর। ‘দ্য ডার্টি পিকচার’খ্যাত অভিনেত্রী সেটা মেনে নিতে পারছেন না।

Advertisement

আর তার জেরেই বিচ্ছেদে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বিয়ে ভাঙতে বসেছে বলেও শোনা যায়। তবে এই খবরের সত্যতা কতটুকু সে নিয়ে রয়েছে বিস্তর সংশয়। বেশ কিছু গণমাধ্যম দাবি করছে বেশ সুখেই কাটছে বিদ্যা বালানের সংসার জীবন। ভক্তরাও চাইছেন শেষ খবরটাই যেন সত্যি হয়।

প্রসঙ্গত, কারিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নাকি বিদ্যা বালানের সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুর। 'কামিনে'-র শুটিংয়ের সময় বিদ্যার কাধে মাথা রেখে শাহিদ কারিনার দুঃখ ভোলার চেষ্টা করেন বলে খবর। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি।

এলএ/পিআর

Advertisement