বিনোদন

নায়ক ফারুকের জন্য প্রচারণায় নামছেন তারকারা

চিত্রনায়ক ফারুক। অভিনয়ের পাশাপাশি একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ হিসেবেও তিনি পরিচিত। কৈশোর থেকেই বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আসছেন তিনি। জড়িয়ে আছেন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে।

Advertisement

প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে নাম লেখালেন এবার। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা - ১৭ (গুলশান-বনানী) আসনে নৌকার প্রার্থী হয়েছেন তিনি। নির্বাচনকে ঘিরে চলছে তার প্রচারণা।

এরইমধ্যে ফারুক ভাষানটেক ও করাইল বস্তির মানুষদের সঙ্গে দেখা করেছেন। শুনেছেন তাদের দাবি দাওয়া। দিয়েছেন নানা রকম প্রতিশ্রুতিও। গুলশান-বনানীরও বেশ কিছু ওয়ার্ডে ভোটারদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। জয়ী হওয়ার লক্ষেই চলছে তার প্রচারণা।

এবার জানা গেল, তার জন্য নৌকায় ভোট চাইতে মাঠে নামছেন তারকারা। সেখানে থাকবেন তার দীর্ঘদিনের কর্মস্থল চলচ্চিত্রের মানুষজন। থাকবেন নাটক-সংগীতসহ নানা অঙ্গনের মানুষেরা। এরইমধ্যে অবশ্য অভিনেতা ডিপজলসহ অনেক তারকাকেই দেখা গেছে ফারুকের সঙ্গে।

Advertisement

তবে আগামীকাল ২৫ ডিসেম্বর সকাল ১০টায় বনানী বাজার সিটি কর্পোরেশন ভবন থেকে আনুষ্ঠানিকভাবে অভিনেতা ফারুকের নির্বাচনী প্রচারনা শুরু করবেন তারকারা। এ বিষয়ে নিশ্চিত করে ফারুক বলেন, ‘শিল্প-সংস্কৃতি বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। তিনি গেল দশ বছরে শিল্পীদের জন্য যা করেছেন তা বিরাট ইতিহাস হয়ে আছে। সেই কৃতজ্ঞতা নিয়েই শিল্পীরা তার জন্য, তার দলের জন্য ও নৌকার জন্য ভোট চাইছে।

শিল্পীরা চান শিল্প-সংস্কৃতির উন্নয়ন অব্যাহত থাকুক। সেজন্যই তারা মাঠে নেমেছেন। আগামীকাল আমার এলাকায় প্রচারণায় অংশ নেবেন তারা। সেখানে আমার সহকর্মী ও অনুজরা থাকবেন।’

এদিকে চিত্রনায়ক রিয়াজ এ বিষয়ে বলেন, ‘মিয়াভাই (নায়ক ফারুক) আমাদের শ্রদ্ধার মানুষ। তিনি নৌকার প্রার্থী হয়েছেন। তার জয় চলচ্চিত্রের মানুষদের জন্য বিশেষ আনন্দের হবে, প্রাপ্তির হবে।

তিনি নির্বাচিত হলে আমরা সিনেমা নিয়ে কথা বলার মতো সরাসরি একজন মানুষকে সংসদে পাবো। মিয়াভাই চলচ্চিত্রপ্রাণ মানুষ। তার হাত ধরে এখানে অনেক উন্নয়ন হবে বলে আমরা বিশ্বাস করি। তার জন্য আগামীকাল নৌকায় ভোট চাইবো আমরা।’

Advertisement

এর আগে তারকাদের দেখা গেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রচারণায় অংশ নিতে। তারা অংশ নিচ্ছেন বিভিন্ন এলাকার নৌকা প্রার্থীদের জন্যও।

এলএ/এমকেএইচ