খেলাধুলা

সাকিব নয়, মিডিয়ার সামনে কথা বলতে এলেন ম্যাকেঞ্জি

স্বাভাবিক প্রথা অনুযায়ী কোনো আন্তর্জাতিক ম্যাচ শেষে ম্যাচের সেরা পারফর্মার কিংবা দলের অধিনায়ক আসেন মিডিয়ার সামনে কথা বলতে। কিন্তু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সে প্রথা অনুসরণ করলেন না বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

Advertisement

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ব্যাট হাতে ৬১ রান কিংবা বল হাতে সবচেয়ে কিপটে বোলিং করে বাংলাদেশ দলের সেরা পারফর্মার আজ সাকিবই। এছাড়া বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়কও তিনি।

তাই চিরাচরিত প্রথা অনুযায়ী প্রথম ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসবেন সাকিব, এমনটাই ছিলো সকলের ধারণা। কিন্তু সে প্রথা ভেঙে সাকিব আসেননি সংবাদ সম্মেলনে, তার বদলে মিডিয়া সেশন সামাল দিতে এসেছেন দলের ব্যাটিং কোচ নীল ম্যাকেঞ্জি।

ম্যাচে ক্যারিবীয়দের বিপক্ষে ব্যাট-বল উভয় দিকেই উড়ে গিয়েছে বাংলাদেশ। ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থাপকের সাথেও খুব বেশি কথা বলেননি সাকিব। এবার সংবাদ সম্মেলনেও আসলেন না তিনি।

Advertisement

এর আগে রোববার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনেও অধিনায়ক সাকিব আল হাসানের পরিবর্তে এসেছিলেন দলের প্রধান কোচ স্টিভ রোডস। তবে গতকাল সাকিব ইনজুরির কারণে না এলেও, আজ ঠিক কি কারণে আসেননি তা এখনো নিশ্চিত নয়। হয়তো সাকিব নিজেই বলতে পারবেন এর যথাযথ কারণ।

এআরবি/এসএএস/এমএস