বিনোদন

প্রথম ভিডিওতেই যৌনতা আর মাফিয়াবাজি

অপেক্ষায় টালিউডবাসী। ‘ধানবাদ ব্লুজ’ ওয়েব সিরিজের জন্য। সবাই এরই মধ্যে জেনে গেছে এই ছবিটি বয়স্কদের জন্য। থ্রিলার আছে, যৌনতা আছে, মাফিয়াবাজি আছে।

Advertisement

সেই আভাস মিথ্যে নয়। সম্প্রতি প্রকাশ হওয়া ছবিটির প্রথম টিজারে এর সত্যতাও পাওয়া গেল। বহু উপকরণের মিশেলে মুক্তি পেল সৌরভ চক্রবর্তীর আসন্ন ওয়েব সিরিজ ‘ধানবাদ ব্লুজ’-এর টিজার।

সৌরভ আগেই বলেছিলেন, ‘ধানবাদ ব্লুজ’ তার সব থেকে কঠিন প্রজেক্টগুলোর মধ্যে একটা। ডার্ক থ্রিলার। স্যাটায়ারও রয়েছে।

এর গল্পে মৃণাল সেন একজন ব্যর্থ পরিচালক। তার কথায় কেউ পাত্তা দেয় না। কিন্ত তার অ্যাসিস্ট্যান্ট মনে করেন, স্যার একদিন ঠিক ভাল ছবি বানাতে পারবেন। জীবনে কোণঠাসা মুহূর্তে একটা অফার পান।

Advertisement

ঝরিয়াতে একটা ছবি বানাতে হবে। মোটা টাকা দেবে। ঝরিয়া ধানবাদের খাদান এলাকা। মাফিয়া রাজ চলে। সেখানে পৌঁছে মৃণাল বুঝতে পারেন তাকে যে ছবিটা করতে ডাকা হয়েছে তার সঙ্গে তার মূল্যবোধ, নীতি, আদর্শ মেলে না।

কিন্তু বুঝতে পারেন, ছবিটা না বানালে প্রাণে বেঁচে ফিরতে পারবেন না। সেখান থেকে বেঁচে ফেরার গল্প। একটা ছবি বানাতে গিয়ে আর একটা ছবি বানানোর গল্প।

মৃণালের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত। তার সহকারীর চরিত্রে দেখা যাবে শোলাঙ্কি রায়কে। দু’জনেরই এটা প্রথম ওয়েব সিরিজ।

এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অপরাজিতা আঢ্য, দিব্যেন্দু ভট্টাচার্য, ইমরান হাসনি, রূপাঞ্জনা মৈত্রর চরিত্রে সমৃদ্ধ এই ওয়েব সিরিজ।

Advertisement

ওয়েব সিরিজটি প্রকাশ হবে ১৫ ডিসেম্বর। ট্রিকস্টারের প্রযোজনায় এই ওয়েব সিরিজের স্ট্রিমিং প্রকাশ হবে ‘হইচই’ প্ল্যাটফর্মে।

এলএ/পিআর