দেশজুড়ে

অটোরিকশা উল্টে শিশুসহ ৩ জনের মৃত্যু

লক্ষ্মীপুরের কমলনগরে মাল বোঝাই ট্রাক্টর ট্রলি চাপায় ব্যাটারিচালিত অটোরিকশা খালে পড়ে শিশুসহ তিনজন নিহত হয়েছে। এসময় নারীসহ আরও চারজন আহত হয়েছেন। বুধবার দুপুর ১টার দিকে ফজু মিয়ারহাট-করুনানগর সড়কের চরঠিকা মোহাম্মদিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহতরা অটোরিকশা যাত্রী হলেন, নোয়াখালীর আন্ডার চর এলাকার আলী আজমের ছেলে হারুনুর রশিদ (৪৫), আবুল কালামের স্ত্রী আমেনা বেগম (৬০) ও রিংকু (৪)। তারা ফজু মিয়ারহাট এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। তারা সবাই আত্মীয়। আহত মারজাহান বেগমসহ চারজনকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় লাকড়ি বোঝাই একটি ট্রাক্টর ট্রলি অটোরিকশাকে চাপা দেয়। এক পর্যায়ে ট্রাক্টরটি অটোরিকশার ওপর উল্টে পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজন ও সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

এ ব্যাপারে কমলনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ট্রাক্টরচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও অটোরিকশা উদ্ধারের পর জব্দ করা হয়েছে। ট্রাক্টর চালককে আটক করা সম্ভব হয়নি।

Advertisement

কাজল কায়েস/এমএএস/এমএস