খেলাধুলা

বার্সাতেই থাকছেন নেইমার

সম্প্রতি গুঞ্জন উঠেছে, বার্সেলোনা ছেড়ে নতুন ঠিকানায় পাড়ি জমাচ্ছেন নেইমার। নতুন ঠিকানা হিসেবে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) নামটা শোনা যাচ্ছে জোরেশোরে। নেইমারকে পেতে উঠেপড়ে লেগেছে ফরাসি জায়ান্টরা। 

Advertisement

নেইমারের জন্য বেঁধে দেয়া রিলিজ ক্লজ ২২২ মিলিয়ন ইউরো খরচ করতে প্রস্তুত পিএসজি। প্রশ্ন হচ্ছে, নেইমার কি এই প্রস্তাবে সাড়া দেবেন? বোধ হয়, না। কারণ, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন, বার্সাতেই সুখে আছেন। থাকছেন কাতালান ক্লাবটিতে; মেসি-সুয়ারেজদের সঙ্গেই।

এর আগেও অনেক প্রস্তাব এসেছিল। কিন্তু কোনো প্রস্তাবেই সাড়া দেননি নেইমার। স্বপ্নের ক্লাব বার্সাতেই থাকার ইচ্ছা তার। আরও একবার জানান দিলেন, টাকাই হয়তো তার কাছে মূখ্য নয় নেইমারের কাছে! 

ফুটবলের জনপ্রিয় অনলাইন মিডিয়া গোল.কমকে ই-মেইলের মাধ্যমে নেইমার জানিয়েছেন, ‘আমি বার্সেলোনায়ই সুখে আছি। ক্লাবটিতে গত মৌসুমটা ছিল আমার সেরা মৌসুম। আমি এখনকার শহর ও ক্লাবের সঙ্গে মানিয়ে নিচ্ছি। বার্সায়ই ভালো আছি। আমি মনে করি, এটাই (ভালো লাগা) আমার পারফরম্যান্সকে আরও ভালো কবরে।’

Advertisement

গত মৌসুমে নেইমারের ব্যক্তিগত পারফরম্যান্স উজ্জ্বল ছিল। তবে তার দল আশানুরূপ শিরোপা জিততে পারেনি। সেই আক্ষেপই ঝরল নেইমারের কণ্ঠে, ‘গত মৌসুমে মাঠে আমি স্বাভাবিক খেলাটাই খেলতে পেরেছি। তবে প্রত্যাশা অনুযায়ী শিরোপা জিততে পারিনি আমরা। আশা করছি, সামনে আরও ভালো করব। এখন ২০০৭-১৮ মৌসুমের জন্য নিজেদের ঝালিয়ে নিচ্ছি, যাতে করে ব্যক্তিগত ও দলগত পারফরম্যান্স ইতিবাচক হয়।’

এনইউ/এমএস