বিনোদন

রিয়াজের জুটি পপি, ফেরদৌসের সঙ্গে অপু বিশ্বাস

চিত্রনায়ক রিয়াজের সঙ্গে জুটি বেঁধে নাচবেন চিত্রনায়িকা পপি। ঢাকাই ছবির জনপ্রিয় গানে এই দুই তারকা এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫’-এর বিতরণ অনুষ্ঠানের ঝলমলে মঞ্চ মাতাবেন। শুধু তাই নয়, এদিন ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

Advertisement

আগামী ২৪ জুলাই বসতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণের এবারের আসর। ওই অনুষ্ঠানে এই চার তারকার নাচ ভিন্নমাত্রা সৃষ্টি করবে বলে ধারণা করা যাচ্ছে। অনুষ্ঠানে নিজেদের সেরাটা দিয়ে মঞ্চ মাতানোর জন্য এরই মধ্যে প্রস্তুতি নিচ্ছেন রিয়াজ-পপি ও ফেরদৌস-অপু।

পপি জাগো নিউজকে বলেন, ‌‘রিয়াজের সঙ্গে আমি পারফর্ম করব বলে প্রাথমিকভাবে আলাপ হয়েছে। আজ রাতেই এ বিষয়টি চূড়ান্ত হবে। আশা করি আমরা দুজন মিলে জমজমাট কিছু সময় উপহার দিতে পারব।’

অপু বিশ্বাস জাগো নিউজকে বলেন, ‘অনেকদিন পর স্টেজ প্রোগ্রামে পারফরর্ম করব। এজন্য বেশ পরিশ্রম করতে হবে। ফেরদৌস ভাইয়ের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা আছে। আশা করছি, অনেক দিন পর আমাদের পারফর্ম করাটা উপভোগ করবেন দর্শক।’

Advertisement

এছাড়া এই অনুষ্ঠানে পারফর্ম করবেন চিত্রনায়ক সাইমন সাদিক, বাপ্পী চৌধুরী, জায়েদ খান, মাহি, পরীমনি, বিদ্যা সিনহা মিম ও আরও বেশ ক’জন তারকা। অনুষ্ঠানের উপস্থাপনায় থাকবেন চঞ্চল চৌধুরী ও পূর্ণিমা।

গেল ১৬ মে তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র অধিশাখা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিষয়ে প্রজ্ঞাপন জারি হয়। প্রজ্ঞাপনে বাংলাদেশের চলচ্চিত্র শিল্পে গৌরবোজ্জ্বল ও অসাধারণ অবদানের স্বীকৃতি হিসেবে ২৫টি ক্ষেত্রে চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীদের ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদানের ঘোষণা দেয়া হয়। এবার আজীবন সম্মাননা পাচ্ছেন বাংলা ছবির কিংবদন্তি অভিনেত্রী শাবানা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন।

প্রসঙ্গত, বিদ্রোহ চারদিকে, প্রেম করেছি বেশ করেছি, মেঘের কোলে রোদ, কি জাদু করিলা ইত্যাদি ছবিগুলোতে জুটি বেঁধে অভিনয় করেছেন রিয়াজ-পপি।

অন্যদিকে ফেরদৌসের সঙ্গে ‘শুভবিবাহ’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিতে আরও ছিলেন রিয়াজ ও নিপুণ।এনই/এলএ

Advertisement