বিনোদন

বারান্দা থেকে পড়ে তরুণ গায়কের মৃত্যু

হোটেলের বারান্দা থেকে পড়ে তরুণ গায়ক লিয়াম পেইন মারা গেছেন। গতকাল বুধবার আর্জেন্টিনার বুয়েনস এইরেসে স্থানীয় সময় বিকেল সাড়ে পাঁচটায় এই দুর্ঘটনা ঘটে। ব্রিটিশ কণ্ঠশিল্পী লিয়াম বিখ্যাত ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’-এর সাবেক সদস্য। তার বয়স হয়েছিল মাত্র ৩১ বছর।

Advertisement

লিয়ামের মৃত্যুর খবর পিপল ম্যাগাজিনকে নিশ্চিত করেছে আর্জেন্টাইন পুলিশ বিভাগ। দেশটির টেলিভিশন চ্যানেল টিএন প্রথম লিয়ামের মৃত্যুর সংবাদটি প্রচার করে। স্থানীয় প্রশাসন জানিয়েছে, ময়নাতদন্তের পর লিয়ামের মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। দেশটির জরুরি স্বাস্থ্যসেবা সংস্থার প্রধান অ্যালবার্টো ক্রেসসেন্টি স্থানীয় টিভিকে বলেছেন, লিয়ামের শরীরে গুরুতর আঘাতের চিহ্ন আছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লিয়াম পেইন মদ্যপ অবস্থায় ছিলেন। বারান্দা থেকে তিনি হোটেলটির উঠানের ভেতরেই পড়ে গেছেন। শিল্পীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরই তার ভক্তরা আর্জেন্টিনার রাজধানীর ওই হোটেলের সামনে জড়ো হন।

লিয়ামের মৃত্যুতে শোকাহত সারা পৃথিবীর সঙ্গীত অঙ্গন। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই ঘটনাটি নিয়ে পোস্ট দিচ্ছেন। রিয়ালিটি শো তারকা ও উদ্যোক্তা প্যারিস হিলটন এক পোস্টে লিয়াম পেইনের মৃত্যুতে শোক জানিয়েছেন।

Advertisement

লিয়াম আলোচিত ব্যান্ড ওয়ান ডিরেকশনের কম্পোজার ও গিটারিস্ট ছিলেন। তিনি ২০১০ সালে ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে ব্যান্ডটি ভেঙে যায়। এরপর থেকে ব্যান্ডের শিল্পীরা এককভাবে কাজ করছেন। লিয়ামের সাত বছরের ছেলের নাম বেয়ার গ্রে। ‘গার্লস অ্যালাউড’ গায়িকা চেরিল কোলের সঙ্গে ছিল লিয়ামের সংসার। ২০১৮ সালে তাদের প্রেম ভেঙে যায়। ২০১৯ সালে মায়া হেনরির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সেই সম্পর্ক ২০২২ সালে ভেঙে যায়। ‘মিডনাইট মেমরিস’, ‘নো কন্ট্রোল’, ‘স্টিল মাই গার্ল’, ‘নাইট চেঞ্জেস’-এর সাড়া দেখানো কতগুলো গানের সঙ্গে জড়িয়ে থাকবে লিয়াম পেইনের স্মৃতি।

আরএমডি/জেআইএম