দেশজুড়ে

গাইবান্ধায় জমি নিয়ে দ্বন্দ্বে ভাতিজার ছুরিকাঘাতে চাচার মৃত্যু

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের করিয়াটা গ্রামে জমি নিয়ে দ্বন্দ্বে ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত হয়েছেন।

Advertisement

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম বাবলু মিয়া (৫৫)। তিনি উপজেলার করিয়াটা গ্রামের মৃত হাকিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার হোসেনপুর ইউনিয়নের কোরিয়াটা গ্রামের বাসিন্দা ভাতিজা মতিয়ার ও চাচা বাবলু মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে মঙ্গলবার বিকেলে মতিয়ার রহমানের সঙ্গে চাচা বাবলু মিয়ার তর্ক হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় মতিয়ার রহমান তার হাতে থাকা ছুরি দিয়ে বাবলু মিয়াকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই বাবলু মিয়া মারা যান।

আরও পড়ুনকাজের সন্ধানে এসে কুমিল্লা সীমান্তে ভারতীয় নাগরিক আটক মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে চাপা দেয় ট্রাক, তরুণ নিহত 

এ ঘটনায় নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পলাশবাড়ী থানা পুলিশ রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে বাবলু মিয়ার মরদেহ উদ্ধার করে।

Advertisement

এ বিষয়ে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলফিকার আলী ভুট্টো রাত ১০টার পর জাগো নিউজকে বলেন, আমি এখনো ঘটনাস্থলে আছি। ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হচ্ছে। এ এইচ শামীম/কেএসআর