বিনোদন

শাফিনকে আনতে হামিন নয়, যাচ্ছেন স্ত্রী রুমানা

শাফিন আহমেদের মরদেহ আনতে হামিন নয়, যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তার স্ত্রী ডা. রুমানা দৌলা। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছে শাফিন আহমেদের পরিবার।

Advertisement

জানা গেছে, যুক্তরাষ্ট্রেই হবে শিল্পী শাফিন আহমেদের প্রথম জানাজা। এরপর সেখান থেকে তার মরদেহ আনা হবে বাংলাদেশে। বনানীতে দ্বিতীয় জানাজার পর তার মরদেহ বনানী কবরস্থানে দাফন করা হবে।

শাফিন আহমেদকে আনতে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল বড় ভাই হামিনের। কিন্তু শাফিনের দাফন, কবরস্থানের জায়গা নিশ্চিত করাসহ বেশ কিছু আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে দেশে থাকতে হয়েছে তাকে। শাফিন আহমেদের ছেলে আজরাফ আহমেদ জাগো নিউজকে বলেন, ‘বাবার প্রথম জানাজা যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে। তাকে আনতে মা সেখানে গেছেন। সবাই বাবার জন্য দোয়া করবেন। সংগীত অঙ্গনকে তিনি অনেক কিছু দিয়েছেন। আরও অনেক কিছু দেওয়ার ইচ্ছে ছিল তার।’

আরও পড়ুন ছোট্ট কিছু আক্ষেপ ছিল শাফিনের শাফিনের প্রয়াণে যা বললেন শোকাহত প্রিন্স মাহমুদ

গতকাল (২৫ জুলাই) বৃহস্পতিবার সকাল ৬টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি হাসপাতালে মারা গেছেন ব্যান্ডতারকা শাফিন আহমেদ। গত ২০ জুলাই তার ভার্জিনিয়ায় একটি কনসার্টে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়লে শো বাতিল করা হয়। হাসপাতালে ভর্তি করার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। পরে আবারও তার অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisement

মাইলসের বেশির ভাগ গানে কণ্ঠ দিয়েছেন শাফিন আহমেদ। তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’।

শাফিন আহমেদের তিন সন্তান। ছেলে আজরাফ আহমেদ, মেয়ে রানিয়াহ দৌলা আহমেদ ও ছেলে রেহান আহমেদ।

এমআই/আরএমডি/জিকেএস

Advertisement