বিনোদন

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে পরী-সিয়ামের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন

নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এই সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ ও পরীমণি।

Advertisement

আরও পড়ুন: ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ট্রাকে ঢাকা শহরে সিনেমার প্রচারণায় পরীমণি

জানা গেছে, শুক্রবার (২০ জানুয়ারি) দেশের ১৭টি হলে মুক্তি পাবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। এর মধ্যে রাজধানী ঢাকায় ১০টি, চট্টগ্রামের ৩টি এবং সিলেট, রাজশাহী, যশোর, খুলনার ১টি করে প্রেক্ষাগৃহে দেখা যাবে এটি।

ঢাকায় সিনেমাটি দেখা যাবে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল (পান্থপথ), এসকেএস টাওয়ার (মহাখালী), সীমান্ত সম্ভার (ধানমন্ডি), সনি স্কয়ার (মিরপুর), বঙ্গবন্ধু আর্মি স্টেডিয়াম (বিজয় সরণি), শ্যামলী সিনেমা, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমা (কেরানীগঞ্জ) ও মধুমিতা সিনেমা হল।

Advertisement

আরও পড়ুন: শীতে অসুস্থ থাকায় আদালতে যাননি পরীমনি, সাক্ষ্য ৬ মার্চ

এছাড়া চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্স, সিলভার স্ক্রিন, সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, রাজশাহীর স্টার সিনেপ্লেক্স, যশোরের মনিহার সিনেমা ও খুলনার লিবার্টি সিনেমা হলে মুক্তি পাবে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

রায়হান জুয়েল জানান, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিশুদের সুস্থ বিনোদনের জন্য শিশুতোষ চলচ্চিত্র। সিনেমাটি সব বয়সীরাই দেখতে পারবেন। প্রত্যাশা করি সবাই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।

আরও পড়ুন: পরীর কোলে রাজ্যের হাসি

Advertisement

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ‘২০১৮-১৯ অর্থবছরে নির্মাতা আবু রায়হান জুয়েল ‘নসু ডাকাত কুপোকাত’ পাণ্ডুলিপির জন্য ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। সিয়াম-পরীর সঙ্গে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে।

এমআই/এমএমএফ/জিকেএস