বিনোদন

দুবাইয়ে সম্মাননা পেলেন ইলিয়াস কাঞ্চন-শাকিব খান

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের আজমানে অনুষ্ঠিত হয়েছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ সিজন-২। আজমান উইনার স্পোর্টস ক্লাবে এই অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল বি এম জামাল হোসেন ও তার স্ত্রী ইউএই উইমেন্স এসোসিয়েশনের সভাপতি আবিদা সুলতানা।

Advertisement

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, অভিনেত্রী তমা মির্জা, পরিচালক রায়হান রাফীসহ বেশ কয়েকজন তরুণ শিল্পী।

আরও পড়ুন: দুবাই যাচ্ছেন শাকিব খান

আয়োজনে নিরাপদ সড়ক আন্দোলনের জন্য ইলিয়াস কাঞ্চন ও ‘পরাণ’ সিনেমার জন্য চলচ্চিত্র পরিচালক রায়হান রাফীকে সম্মাননা দেওয়া হয়।

Advertisement

এছাড়া করোনাকালে যারা মাঠের যোদ্ধা ছিলেন তাদের মধ্যে কয়েকজন প্রবাসীকে সম্মাননা প্রদান করা হয়।

রিয়েল হিরো’স অ্যাওয়ার্ড সিজন-২ এর আয়োজক ছিলেন মালা খন্দকার, রুবায়েত ফাতিমা তনি এবং জেইন প্রপার্টিজের (ইউএই) কর্ণধার জাহিদ হাসান।

আরও পড়ুন: একই মঞ্চে দেখা যাবে পরীমনি-রাজকে

আয়োজক মালা খন্দকার বলেন, দুবাইয়ে যারা বিভিন্ন পেশায় নিয়োজিত এবং যারা রিয়েল রেমিট্যান্সযোদ্ধা এমন সফল বাংলাদেশিদের খুঁজে বের করে আমরা তাদের রিয়েল হিরো’স অ্যাওয়ার্ডের মাধ্যমে সম্মান জানিয়েছি। আগামীতে মধ্যপ্রাচ্যসহ সারাবিশ্বে থাকা প্রবাসীদের নিয়ে রিয়েল হিরো’স অ্যাওয়ার্ড অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি।

Advertisement

এমআই/এমএমএফ/জিকেএস