জোকস

আজকের জোকস: প্রেমিকার আবদার মেটাতে দরজা বন্ধ

প্রেমিকার আবদার মেটাতে দরজা বন্ধপ্রেমিকা: দরজা-জানালা বন্ধ করে দাও!প্রেমিক: কেন?প্রেমিকা: তোমাকে একটা গোপন জিনিস দেখাব!প্রেমিক: সত্যি?প্রেমিকা: হ্যাঁ, আগে সবকিছু বন্ধ করে দাও, যাতে আলো না আসে!প্রেমিক: তারপর?প্রেমিকা: আমার কাছে আসোপ্রেমিক: ওহ! আর কী করবো বলো?প্রেমিকা: এবার দেখো, আমার ঘড়িতে লাইট জ্বলে!

Advertisement

****

পারিবারিক ব্যাপারশিক্ষক: তোমরা নিশ্চয়ই বুঝতে পেরেছো, মানুষ কিভাবে সৃষ্টি হয়েছে?ছাত্র: কিন্তু স্যার, বাবা যে বলেছিলেন, আমাদের সৃষ্টি হয়েছিল বানর থেকে।শিক্ষক: এ বিষয়ে আমি কিছু বলতে চাই না। কেননা এটা তোমাদের পারিবারিক ব্যাপার।

****

Advertisement

বাচ্চার কান্না যখন ভালো লাগেস্ত্রী রাত করে অফিস থেকে ফিরে দেখলেন বাচ্চা কান্নাকাটি করছে। পাশে তার বাবা হতবুদ্ধি অবস্থায় দাঁড়িয়ে আছে। তার হাতে বাবুর অনেকগুলো খেলনা। এটা দেখে স্ত্রী বিরক্ত হয়ে বললেন—স্ত্রী: এত সার্কাস না করে বাচ্চাকে ঘুমপাড়ানি গান শোনালেই তো পারতে! জান না, ওই গান শুনলে সে ঘুমিয়ে পড়ে!স্বামী: সেই চেষ্টাও করেছি। কিন্তু তাতে বাচ্চার চোখে ঘুম তো এলোই না, উল্টা পাশের ফ্ল্যাটের ভাবি এসে বলে গেলেন, ‘এর চেয়ে বাচ্চাকে কাঁদতে দিন’। আপনার গানের চেয়ে ওর কান্না বেশি সুরেলা।

কেএসকে/জিকেএস