জোকস

আজকের জোকস : বউকে এত ভালোবাসে মানুষ!

বউকে এত ভালোবাসে মানুষ!পার্কে প্রেমিক-প্রেমিকাকে আটক করলো এক সন্ত্রাসী। এরপর চোখের সামনে বিশাল ছুরি ধরে হুঙ্কার দিলো- সন্ত্রাসী: সোনা-দানা, টাকা-পয়সা, মোবাইল- কোথায় কী আছে জলদি বল!লাল্টু: সব নিয়ে নাও, সব দিয়ে দেব। শুধু ওর বাঁধনটা খুলে দাও। ওকে চলে যেতে দাও...সন্ত্রাসী: পুরা লাইলি-মজনুর প্রেমকাহিনি দেখতেছি মনে হইতাছে!লাল্টু: প্লিজ, কথা বাড়িয়ো না! পাসওয়ার্ডসহ আমার এটিএম কার্ডও দেব। শুধু ওর বাঁধনটা খুলে দাও...সন্ত্রাসী: এ তো দেখছি পুরাই ভেড়া! বউকে এত ভালোবাসে মানুষ! লাল্টু: আরে ও আমার বউ না, পাশের ফ্লাটের ভাবি। আমারটা কিছুক্ষণের মধ্যেই এসে পড়বে! জলদি, তোর পায়ে পড়ি, ভাবির বাঁধনটা খুলে দে...

Advertisement

****

এত সময় লাগবে কেন?পল্টু একটি চেক নিয়ে ব্যাংকে গেছে জমা করার জন্য-পল্টু: স্যার, আমার এই চেকটা ক্লিয়ার হতে কতদিন লাগবে? ম্যানেজার: ৩-৪ দিনের মত লাগবে।পল্টু: স্যার, ব্যাংক দুটো তো খুব কাছাকাছি। তাহলে এত সময় লাগবে কেন? ম্যানেজার: কিছু প্রসেস থাকে। সে জন্য একটু সময় লাগে।পল্টু: স্যার, ঠিক বুঝলাম না, এত কাছাকাছি ব্যাংক হওয়া সত্ত্বেও...ম্যানেজার: এখন পুলিশ ডেকে যদি বলি যে, আপনি ডাকাতি করতে এসেছেন। সেটা প্রমাণ করতেও তো সপ্তাহ খানেক লাগবে, তাই না?পল্টু: ঠিক আছে স্যার, আমি ৭ দিন পরেই আসবো।

****

Advertisement

শ্বশুরবাড়ি বারবার যাই!স্ত্রী: লোকজন ঠিকই বলে আসলে, যেখানে একবার কেউ ধোঁকা খায়; সেখানে আর দ্বিতীয়বার যায় না! স্বামী: একদম ভুল কথা!স্ত্রী: ভুল! কীভাবে?স্বামী: আমি নিজে-ই তো একবার ভুল করে যে জায়গায় গেছি; হেই জায়গায় বারবার যাই!স্ত্রী: কোথায় সেটা?স্বামী: কোথায় আবার? আমার শ্বশুরবাড়ি!

এসইউ/পিআর