জোকস

আজকের জোকস : ছেলের বউকে ডাইনি বলল শ্বশুর

ছেলের বউকে ডাইনি বলল শ্বশুরঅসুস্থ ছেলেকে দেখতে গ্রাম থেকে এসেছেন বাবা। ছেলের রুগ্ন মুখ দেখে কুসংস্কারপ্রবণ বাবা বললেন- বাবা: তোর ওপর মারাত্মক এক ডাইনির ছায়া দেখতে পাচ্ছি আমি।ছেলে: মুখ সামলে কথা বলো বাবা! তোমার বউমাকে নিয়ে কোনো উল্টাপাল্টা কথা সহ্য করব না আমি।

Advertisement

****

অপরিচিত তরুণীর রূপে মুগ্ধ তরুণঅপরিচিত এক তরুণীর রূপে মুগ্ধ হলো এক তরুণ। তারা দু’জন এক রাস্তায় পাশাপাশি হাঁটছে। ছেলেটি মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেবে ভাবলো। তাই অতি মোলায়েম কণ্ঠে বলল-তরুণ: এই যে, একটু শুনুন, প্লিজ!তরুণী: জ্বী আঙ্কেল, বলুন!

****

Advertisement

তুমি আমার মন ভেঙে দিয়েছোপ্রেমিক মারাত্মক অপরাধ করে ফেলেছে। তাই প্রেমিকার অভিমান ভাঙাতে ফোনে অনুনয়-বিনয় করছে-প্রেমিক: এবারের মতো মাফ করে দাও।প্রেমিকা: না, তুমি আমার মন ভেঙে দিয়েছো।প্রেমিক: আবার জোড়া লাগিয়ে দেব।প্রেমিকা: পারবে না।প্রেমিক: বিশ্বাস কর, আমি পারব। প্রেমিকা: তোমার ঘরের পানির গ্লাসটাকে মাটিতে আছাড় মার তো।প্রেমিক: মারলাম, জোরে মেরেছি।প্রেমিকা: এবার ভাঙা টুকরাগুলো জোড়া লাগাও।প্রেমিক: কিভাবে জোড়া লাগাব! গ্লাস-ই তো ভাঙেনি!প্রেমিকা: কেন! ভাঙেনি কেন?প্রেমিক: পানির গ্লাসটা তো স্টিলের!

এসইউ/এমএস