বিনোদন

ঈদে চমক নিয়ে আসছেন অমিত হাসান

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। নব্বই দশকে তার উত্থান। শাবনূর-মৌসুমীদের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। পপির সঙ্গে অমিতের জুটির কদর ছিলো দর্শকের কাছে।

Advertisement

কিন্তু গেল কয়েক বছরে নায়ক অমিত হাসানকে ভিলেন হিসেবেই বেশি দেখা গেছে। তবে সেটাও অনিয়মিত। সিনেমার সংখ্যা কমে যাওয়াও অন্য আরও অনেক অভিনেতার মতো অমিত হাসানও নিজেকে হারিয়ে যেন খুঁজছেন।

তার ফাঁকে আসছে ঈদে ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। ঈদের জন্য নির্মিত বিশেষ একটি নাটকে অভিনয় করলেন এই নায়ক। তাজু কামরুল পরিচালিত এ নাটকের নাম ‘শেষ বিকাল’।

এতে অভিনয় প্রসঙ্গে অমিত হাসান বলেন, ‘দীর্ঘ অভিনয় জীবনে মাত্র ১৬-১৭টা নাটকে কাজ করা হয়েছে। সেগুলো বেশিরভাগই ছিলো অনুরোধের ঢেঁকি গেলার মতো। তবে সেইসব নাটকের গল্প ও চরিত্রগুলো আনকমন ছিলো। এবারও একটি চমৎকার গল্প দেখে কাজ করলাম। চলচ্চিত্রের শিডিউলের বাইরে গিয়ে ঈদের বিশেষ নাটকটি করেছি। আশা করছি ভালো লাগবে সবার।’

Advertisement

‘শেষ বিকাল’নাটকটি রচনা করেছেন মহিন খান। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তাজু কামরুল। এ নাটকে অমিত হাসানের বিপরীতে রানী আহাদ ও রিতু রহমান অভিনয় করেছেন। নাটকে আরো অভিনয় করেছেন খ্যাতিমান চিত্রনাট্যকার ও পরিচালক ছটকু আহমেদ।

প্রসঙ্গত, অমিত হাসান এর আগে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে কায়সার আহমেদের ‘গ্রাম গঞ্জের মেয়ে’ এবং মাহফুজুর রহমানের পরিচালনায় ‘আমি তো ভালোবাসতে বলিনি’ নাটকে অভিনয় করেন।

এলএ/এমএস

Advertisement