আন্তর্জাতিক

মাঝপথে ট্রেন থামিয়ে চালকের মূত্র ত্যাগ!

বছর দুয়েক আগে সিগারেট কেনার জন্য ট্রেন থামিয়ে দিয়েছিলেন বাংলাদেশের এক চালক। মাঝপথে একটা দোকান দেখে হুট করে ট্রেন থামান তিনি। তারপর সিগারেট কিনে আবার উঠে আসেন। এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে সে সময়। এবার ঠিক এ রকম ঘটনায় ঘটল ভারতের মুম্বাইয়ে।

Advertisement

বুধবার (১৭ জুলাই) বিকেলে ঠিকঠাকভাবেই চলছিল ট্রেন। ইঞ্জিন বা অন্য কোনো ঝামেলা ছিল না। কিন্তু হুট করেই মুম্বাইয়ের উলাসনগর ও ভিঠলবাড়ি স্টেশনের মাঝামাঝি একটা জায়গায় সেটি থেমে যায়। মাঝপথে এভাবে অকারণ ট্রেন থামতে দেখে যাত্রীরা অবাক হয়।

ঠিক এ সময় সেখানে উপস্থিত ছিলেন সোনু শিন্ডে নামের এক সাংবাদিক। তিনি ট্রেনের হঠাৎ দাঁড়িয়ে পড়া দেখে প্রথমে অবাক হয়েছিলেন। তারপর সামনে যেতেই বিষয়টি তার কাছে পরিষ্কার হয়। তিনি দেখেন, ট্রেন থামানোর পর নিচে নামেন চালক। তারপর ট্রেনের সামনে গিয়ে মূত্র ত্যাগ করে আবার উঠে আসেন।

ট্রেন থামিয়ে ওই চালকের মূত্র ত্যাগের ভিডিও করেন সাংবাদিক সোনু শিন্ডে। এরপর সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

Advertisement

এ বিষয়ে দেশটির সেন্ট্রাল রেলওয়ের এক সিনিয়র অফিসার বলেন, ট্রেন থামিয়ে ওই চালকের মূত্র ভিডিওটি আমরা পেয়েছি। এর সত্যতা বিচার করে দেখা হচ্ছে।

Mumbai....Motorman halts local train between two railway stops to urinate on tracks, video goes viral pic.twitter.com/D4vgBd8LJM

— Manoj Pandey (@PManoj222) July 18, 2019

সূত্র : আনন্দবাজার পত্রিকা

এমএসএইচ/এমকেএইচ

Advertisement