দেশজুড়ে

সাতদিনের ছুটিতে ভোমরা স্থলবন্দর

ঈদ উপলক্ষে টানা সাত দিনের ছুটিতে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর। এ সময় বন্ধ থাকবে শুল্ক স্টেশনের সকল আমদানি-রফতানি কার্যক্রম। তবে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যাতায়াত করতে পারবেন।

Advertisement

আগামী ৯ জুন রোববার থেকে পুনরায় আমাদানি-রফতানি কার্যক্রম শুরু হবে। গতকাল রোববার থেকে টানা সাত দিনের ছুটি শুরু হয়েছে ভোমরা বন্দরে।

ভোমরা কাস্টমসের সহকারী কমিশনার নিয়ামুল হাসান জানান ,শুল্ক স্টেশন খোলা থাকলেও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ঈদ উপলক্ষে টানা সাত দিন বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। পত্রের মাধ্যমে বিষয়টি অবহিত করেছেন। তবে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যাতায়াত করতে পারবেন।

ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি আরাফাত হোসেন জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি তিন দিনের ছুটির সঙ্গে সিঅ্যান্ডএফ এজেন্ট ও কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনার মাধ্যমে আরো চার দিন বাড়িয়ে মোট সাতদিন উভয় দেশের বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৯ জুন রোববার থেকে যথারীতি আমাদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

Advertisement

আকরামুল ইসলাম/এফএ/এমকেএইচ