প্রবাস

মালয়েশিয়ায় ভলান্টিয়ার বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মালয়েশিয়ায় ভলান্টিয়ার বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবক ও রক্তদাতাদের সম্মানার্থে এ ইফতার মাহফিল আয়োজন করা হয়।

Advertisement

ভলান্টিয়ার বাংলাদেশ ও ইন্টারন্যাশনাল ব্লাড ফ্রেন্ডের ফাউন্ডার ও চিফ চিফ অ্যাডমিনিস্ট্রেটর মোহাম্মদ আশরাফ আলীর সভাপতিত্বে ও মোহাম্মদ আলী সম্রাটের সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার ইয়া ইয়াসান মিডিয়ার চেয়ারম্যান দাতু শ্রী জুলকারনাইন তাইব।

এছাড়া আরও উপস্থিত ছিলেন মাসা ইউনিভার্সিটির প্রফেসর ডা.আবুল বাশার, ইসলামিক ইউনিভার্সিটির প্রফেসর আব্দুল কুদ্দুস, মালয়েশিয়া ফেলডা মোবাইলের সিইও সাব্বির চৌধুরী, কোতারায়া ব্যাবসায়ী অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদ বাদল, বাংলাদেশি স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়ার সভাপতি ফয়জুল হক, বিশিষ্ট ব্যবসায়ী, কাজী সালাউদ্দীন, বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিযার সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম হিরন, ও বিসমিল্লাহ এগ্রোর সিইও ইমরান বিশ্বাস, কো-অর্ডিনেটর বাশার আহমেদ, (ইন্টারন্যাশনাল ব্লাড ফ্রেন্ড) নিজের বলার মত একটা গল্প গ্রুপের ইউনিভার্সিটি অ্যাম্বাসেডর শাকিল হাসান।আলোচনা শেষে মালয়েশিয়া, ইন্ডিয়া, সোমালিয়া ও বাংলাদেশি শতাধিক স্বেচ্ছাসেবক ও রক্তদাতাদের উপস্থিতিতে মুসলিম উম্মাহর শান্তি সম্মৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

জেএইচ/আরআইপি

Advertisement