বিনোদন

সুনামগঞ্জ মাতাবেন অর্ণব

প্রতি বছরের মতো এবারও সুনামগঞ্জের প্রথম মিউজিক্যাল ক্লাব ‘রকাহোলিককের’ আয়োজনে ঈদুল ফিতর উপলক্ষে আয়োজন করেছে ‘মিউজিক্যাল শো’।

Advertisement

২০১৬ সালে কয়েকজন তরুণদের প্রচেষ্টায় গড়ে ওঠা সুনামগঞ্জের প্রথম মিউজিক্যাল ‘রকাহোলিকের’ এবারের আয়োজনে থাকছেন জনপ্রিয় ব্যান্ড তারকা শায়ান চৌধুরী অর্ণব। আগামী ৯ জুন সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে এ ‘মিউজিক্যাল শো’র আয়োজন করা হয়েছে।

‘রকাহোলিক’ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, রকাহোলিক ২০১৬ সালে জানুয়ারিতে প্রতিষ্ঠিত হয়। শুরুতে ২৫ জন হলেও বর্তমানে তাদের সদস্য সংখ্যা প্রায় ২০০ জন। এই মিউজিক্যাল সংগঠন একে একে ব্যান্ডদল আর্ক ও হাসান, শিরোনামহীনের মতো দেশের বড় ব্যান্ড দল দিয়ে সুনামগঞ্জ মাতিয়েছে। ‘রকাহোলিকের’ রয়েছে নিজস্ব গায়ক ও বাদক।

ক্লাবের গিটারিস্ট নাজমুল আলম জয় বলেন, ২০১৬ সালে আমাদের যাত্রা শুরু। প্রথম ঘরোয়া আয়োজনে আমরা সবার মনে জায়গা করে নিয়েছিলাম। আমরা এবারও একটি বড় ব্যান্ডশিল্পী অর্ণবকে আনবো। তার পাশাপাশি আমাদের সদস্যদের পরিবেশনাও রয়েছে।

Advertisement

এদিকে, অনুষ্ঠানের টিকিটের মূল্য নির্ধারণ না হলেও নির্ধারণ করা হয়েছে টি-শার্ট। আর ‘রকাহোলিকের’ টি-শার্টের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা।

‘রকাহোলিক’ মিউজিক্যাল ক্লাবের সাধারণ সম্পাদক রাকিব হোসেইন বলেন, এবার ঈদে আমরা অর্ণব ভাইকে নিয়ে আসতেছি। আমাদের সদস্যদের পরিবেশনা তো থাকবেই। আমরা চেষ্টা করি ব্যান্ড সংগীতটাকে হাওর এলাকায় পরিচিত করতে। বিগত ৩ বছরে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। আশা করি এবারও আমাদের অনুষ্ঠানে মানুষের সমাগম হবে।

‘রকাহোলিক’ মিউজিক্যাল ক্লাবের সভাপতি অ্যাডভোকেট গোলাম আরিফ বলেন, ছোট সংগঠনে আজকের সদস্য সংখ্যা ২০০ জনের মতো। আমাদের ক্লাবটি সুনামগঞ্জের প্রথম মিউজিক্যাল ক্লাব। আমরা প্রতি বছরই চেষ্টা করি জনপ্রিয় ব্যান্ড তারকাদের নিয়ে আসতে। এবার আমাদের অতিথি বাংলাদেশের মানুষের প্রিয় ব্যান্ড তারকা অর্ণব। আশা করি মানুষ তার জনপ্রিয় গানগুলো পছন্দ করবেন।

মোসাইদ রাহাত/এএম/এমএস

Advertisement