আন্তর্জাতিক

ভয়াবহ আগুন থেকে দুই ছাত্রীর জীবন বাঁচানো এক হিরো

ভারতের গুজরাটের একটি কোচিং সেন্টারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ২০ জন নিহত হয়েছে। ভয়াবহ আগুনে নিজের জীবন বাজি রেখে দুই ছাত্রীর জীবন বাঁচিয়েছেন এক ব্যক্তি। সামাজিক মাধ্যমে তাকে হিরো বলে ডাকা হচ্ছে।

Advertisement

রাজ্যের সুরাটের সারথানা এলাকার একটি কোচিং সেন্টারে শুক্রবার বিকালের দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। একটি বহুতল ভবনের তিন এবং চারতলায় ওই কোচিং সেন্টার ছিল। নিহতদের মধ্যে অধিকাংশই ওই কোচিংয়ের শিক্ষার্থী।

আগুনে আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে, ভয়াবহ আগুন থেকে দু'জন ছাত্রীকে উদ্ধার করছেন এক সাহসী তরুণ। এই ঘটনায় কেতান জোরাওয়াদিয়া সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছেন। সবাই তার ব্যাপক প্রশংসা করছেন।

যে ভবনটিতে আগুন লেগেছে সেটি বাণিজ্যিক এবং আবাসিক। আহতদের উদ্ধারের পর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুন লাগার পরপরই ভবনের আশপাশের ভবন থেকে বাসিন্দাদের সরিয়ে নেয়া শুরু হয়।

Advertisement

Heartbreaking Video Massive Fire at ine commercial Complex , Named तक्षशिला in surat's #sarthana Area .Many Students were stuck.A Brave man tried to rescue the Girls.Pray &Hope for No big Injuries. #Surat #suratFire pic.twitter.com/h9XBWWVeui

— Hitesh Pandya (@Hiteshpandya21) May 24, 2019

টিটিএন/জেআইএম