জোকস

আজকের কৌতুক : স্বামী হারিয়ে গেছে

কৌতুক এক : স্বামী হারিয়ে গেছে

Advertisement

এক মহিলার স্বামী হারিয়ে গেছে। সে রিপোর্ট করতে থানায় গেলো-মহিলা : আমার স্বামী হারিয়ে গেছে।ইন্সপেক্টর : তার উচ্চতা কতো?মহিলা : আমি কখনো খেয়াল করিনি।ইন্সপেক্টর : স্লিম নাকি স্বাস্থ্যবান?মহিলা : স্লিম না। মনে হয় স্বাস্থ্যবান।ইন্সপেক্টর : তার পরনে কী ছিল?মহিলা : স্যুট না শার্ট, ঠিক মনে পড়ছে না।ইন্সপেক্টর : তার সঙ্গে তখন কেউ ছিল?মহিলা : হ্যাঁ, আমার প্রিয় কুকুরটা ছিল। নাম টমি, গলায় সোনালি চেইন, ২৬ ইঞ্চি, স্বাস্থ্যবান, নীল চোখ, কালচে বাদামি লোম, তার বামপায়ের বুড়ো আঙুলটা একটু ভাঙা, সে কখনো ঘেউ ঘেউ করে না এবং সে ভেজিটেরিয়ান!ইন্সপেক্টর : বুঝলাম। প্রথমে কুকুরটাকেই খুঁজে বের করা দরকার!

আরও পড়ুন > আজকের কৌতুক : মেয়ে দেখার কারণ

****

Advertisement

কৌতুক দুই : ফেসবুক অ্যাকাউন্টে নমিনি

স্বামী বাইরে থেকে এসে খুব খুশি মনে স্ত্রীকে বলছে-স্বামী : জানো, আজ আমি প্রথম একটা ফেসবুক অ্যাকাউন্ট খুললাম।স্ত্রী : সত্যি! আরো একটা নতুন অ্যাকাউন্ট! কতো টাকা রেখেছ? কতো বছরে শেষ হবে? নমিনি কাকে করেছ? নিশ্চয়ই আমাকে? আমি জানি তো তুমি আমাকে কতো ভালোবাসো।

আরও পড়ুন > আজকের কৌতুক : ঝগড়ার পরে...

****

Advertisement

কৌতুক তিন : মনটা হলো মোবাইল ফোন

মেয়ে : আমার মনটা হলো মোবাইল ফোন এবং তুমি আমার সিম।ছেলে : আমি আজকে অনেক খুশি। তুমি আমাকে এতো ভালোবাসো?মেয়ে : এত খুশি হওয়ার কোন দরকার নাই। ভালো কোনো অফার পেলে আমি সিম চেঞ্জ করে ফেলবো।

এইচএন/জেআইএম