বিনোদন

এক্সট্রা আর্টিস্ট সালমান খান, থমকে গেছে বলিউড

বলিউড সুপারস্টার সালমান খানকে বরাবরই সামনের সারিতে দেখতে অভ্যস্ত দর্শক। হঠাৎ করে ব্লকবাস্টার এই নায়ককে ব্যাকগ্রাউন্ড ড্যান্সারের ভূমিকায় দেখে থমকে গেছে বলিউড। অবশেষে এক্সট্রা আর্টিস্টের ভূমিকায় সাল্লু! সালমানের পিছের সারিতে থাকা মেনে নিতে পারছেন না তার ভক্তরা।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটা ভিডিও। যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি নাচছে লিড ডান্সারের ভূমিকায় আর সালমান খান নাচছে পিছে। ভাইজান শেষকালে ‘ব্যাকগ্রাউন্ড’ ড্যান্সার! এমনটা কেউ কি ভেবেছিলেন কখনও?

জানা গেছে, এমন ঘটনা ঘটেছে ঈশা অম্বানী ও আনন্দ পিরামলের ওয়েডিং সঙ্গীতানুষ্ঠানে। সেখানকার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট হলে দেখা যায়, ‘কোই মিল গায়া’ গানটির তালে সালমান নাচছেন। কিন্তু তিনি হাজির একজন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে। আর সেই কোরিওগ্রাফিতে ‘লিড’ হিসেবে অবতীর্ণ ঈশার ভাই অনন্ত অম্বানী।

অনেকেই অম্বানীদের ‘টাকার দাপট’-এর কাছে তাদের প্রিয় নায়কের নত হওয়ার সমালোচনা করছেন। বছর শেষে এসে সালমানের এমন একটা কাণ্ড করতে হলো বলেও ক্ষোভ প্রকাশ করছেন অনেকেই।

Advertisement

      View this post on Instagram    

Look Look! Salman Khan, Anant Ambani and Radhika Merchant are on the stage! @glamouralertofficial * * * #SalmanKhan #AnantAmbani #RadhikaMerchant #Bollywood #BollywoodStars #IshaAmbani #AnandPiramal #MukeshAmbani #NitaAmbani #IndianWedding #BigFatIndianWedding #GlamourAlert

A post shared by Glamour Alert (@glamouralertofficial) on Dec 9, 2018 at 9:50am PST

এমএবি/এলএ/পিআর

Advertisement