বিনোদন

অপূর্ব-রাইমার সংসারে ধ্রুব গুহ’র উঁকি ঝুঁকি

প্রকাশ হলো শ্রোতাপ্রিয় কণ্ঠ শিল্পী ধ্রুব গুহ এর নতুন গান ‘তোমার উঁকি ঝুঁকি’। প্রকাশের একদিনেই ১ লক্ষ ৮০ হাজারের অধিকবার গানটি দেখা হয়েছে। ইউটিউবে ভিডিওর নিচে গানটির প্রসংশা করেছেন অনেকেই। গানের ভিডিওর চমক ছিল ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তার বিপরীতে কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেন এর নাতনী রাইমা সেন এর অভিনয়। শিল্পী নিজেও বিরহ ছড়িয়ে দিয়েছেন গানে গানে।

Advertisement

অপূর্ব ও রাইমাকে এখানে দেখা যাচ্ছে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে। তাদের হাসি-আনন্দ, খুঁনসুটির মুহুর্তগুলো বেশ উপভোগ্য। বাকিটা ভিডিওতেই দেখে নিতে হবে। তারিক তুহিনের লেখা গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় গানটির প্রকাশনা উৎসব। এখানে উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর, জনপ্রিয় সুরকার সংগীত পরিচালক ইথুন বাবু, অপূর্ব, কোনাল, ইমরান, কনা, শান প্রমুখ।

গল্পনির্ভর এই গান-ভিডিও প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, ‘গান ও ভিডিও শুধু দর্শক-শ্রোতাদের নাচানোর জন্য নয়। ভাবানোর জন্যেও হতে পারে। আমি আমার আগের গান ও ভিডিওতে দর্শক-শ্রোতাদের ভাবানোর চেষ্টা করেছি। এবারও তাই। কাজটিতে অংশ নেওয়ার জন্য কৃতজ্ঞতা জানাই আমাদের অভিনেতা অপূর্ব ও ভারতের অভিনেত্রী রাইমা সেনকে।’

Advertisement

গানটি প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘সচারাচর আমি এ ধরনের কাজ করি না। তবে একেবারে যে করি না, সেটাও বললে ভুল হবে। ভিডিওর গল্প, গানের কথা, মোট কথা পুরো আয়োজনটি মনের মতো হলেই এ ধরনের কাজ করি। আর ধ্রুবদার আগের গানগুলো আমি দেখেছি। সে অনেক বুঝেশুনে কাজ করতে চেষ্টা করেন, যাতে শ্রোতারা সহজেই গ্রহণ করে। ‘তোমার উঁকি ঝুঁকি’ গানটির কথা যেমন সুন্দর, ভিডিওটি আরো সুন্দর হয়েছে। যে দর্শকদের জন্য কাজ করি, তারা গ্রহণ করলেই আমরা স্বার্থক।’

উল্লেখ্য, এর আগেই বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন ধ্রুব গুহ। তার গাওয়া ‘যে পাখি ঘর বোঝে না’ গানটি এরই মধ্যে দুই কোটি ভিউ এর মাইল ফলক ছুঁয়েছে।

এমএবি/এলএ/আরআইপি

Advertisement