বিনোদন

স্বামীকে পুলিশে দিলেন সোফিয়া

নিজের স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন এক সময়ের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোফিয়া। আজ শনিবার পারফিউমের এক শোরুম থেকে তার স্বামী ভ্লাডকে গ্রেফতার করেছে পুলিশ। কিছুদিন আগেও স্বামীরে প্রেমে মজে ছিলেন তিনি। কিন্তু বিয়ের বছর পার হতে না হতেই স্বামীকে চোর বদনাম সহ তার ওপর মানসিক অত্যাচারের অভিযোগ এনে জেলের জেলে পাঠালেন স্বামীকে।

Advertisement

কিছুদিন আগে সোফিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন তার স্বামী একজন প্রতারক এবং মিথ্যুক৷ এবং সাংবাদিকদের সাক্ষাৎকারে এও জানান যে স্বামীকে বাড়ি থেকে বের করে দিয়েছেন তিনি৷ খবরটি ছড়িয়ে পড়তেই এক মহিলা তাকে মেসেজ করে জানান যে তার সঙ্গেও প্রতারণা করেছেন ভ্লাড৷

মেসেজের স্ক্রিনসট সাইবারবাসীদের কাছে শেয়ার করেন সোফিয়া৷ এমনকি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “ওই মহিলার সঙ্গে দুবছর আগে লন্ডনে সাক্ষাৎ হয় ভ্লাদের৷ সেখান থেকই দুজনের মধ্যে সম্পর্কে শুরু হয়৷ এমনকি তারা একসঙ্গে বেশকিছু মাস লন্ডনেও থাকে৷ এরপর হঠাৎ তার অনুপস্থিতিতে ভ্লাড বাড়ি থেকে একাধিক দামী জিনিস চুরি করে নিয়ে পালায়৷ ঘটনাটির পর ফোন নাম্বার পাল্টে ফেলে ভ্লাদ এবং সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করে তাকে৷ এই পুরো বিষয়টি আমায় ওই মহিলা ইনস্টাতে মেসেজ করে জানায় যেটা আমি শেয়ার করি৷”

ভ্লাদের যে চুরি স্বভাবটি আছে সেটা আগে থেকেই জানতে পেরেছিলেন সোফিয়া৷ তার পার্স থেকে লুকিয়ে টাকাও সরাতো তার স্বামী৷ এরপর বেশকিছুদিন আগে তার বিজনেসের কাগজপত্র হাতাতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে ভ্লাড৷ যার জন্যই তাকে বাড়ি থেকে বের করে দেন সোফিয়া।

Advertisement

এমএবি/এমএস